corona virus btn
corona virus btn
Loading

লাগেজ ব্যাগে নিজেকে ঢুকিয়ে নিলেন অভিনেত্রী, তারপর তা পড়ল জলে ! ভিডিও ভাইরাল

লাগেজ ব্যাগে নিজেকে ঢুকিয়ে নিলেন অভিনেত্রী, তারপর তা পড়ল জলে ! ভিডিও ভাইরাল

কথায় আছে, গল্পের গরু গাছে ওঠে ৷ তবে সিরিয়ালের গল্প এবং তার দৃশ্য যে কোথায় কোথায় ওঠে, তা সত্যিই বলা মুশকিল ৷

  • Share this:

#মুম্বই: কথায় আছে, গল্পের গরু গাছে ওঠে ৷ তবে সিরিয়ালের গল্প এবং তার দৃশ্য যে কোথায় কোথায় ওঠে, তা সত্যিই বলা মুশকিল ৷ আর দেখুন সেই সিরিয়ালই দিব্য টিরআরপিতে ওপরে !

হ্যাঁ, এরকম এক সিরিয়াল ইশক মে মর জাওয়ার একটি দৃশ্য এখন সোশ্যাল মিডিয়ায় দারুণ ভাইরাল ৷ যে দৃশ্য নিয়ে হইচই কাণ্ড পুরো সোশ্যাল মিডিয়া জুড়ে ৷ তা কী রয়েছে ইশক মে মরজাওয়ার এই ভাইরাল হওয়া ভিডিওতে?
নেটিজেনরা বলছেন, সিরিয়ালের পরিচালক এমন একটা দৃশ্য বানালেন কী করে? এমনকী, অভিনেতারাও কিছু বললেন না! ভাইরাল হওয়া দৃশ্যে দেখা গিয়েছে, একটি খোলা স্যুটকেসের মধ্যে হঠাৎ পড়ে যান নায়িকা হেলি শাহ ! তারপর অজ্ঞান হয়ে সেই স্যুটকেসের মধ্যেই পড়ে থাকেন তিনি ৷ স্যুটকেসটি নিজে থেকেই বন্ধ হয়ে যায় ৷ আর একটি ব্যক্তি সেই স্যুটকেস টানতে টানতে তা সুইমিং পুলের জলে ফেলে দিলেন ! ভিতরে কিন্তু অভিনেত্রী হেলি শাহ রয়েছেন ! ধারাবাহিকের এই দৃশ্যটি নিয়েই এখন খিল্লি শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায় ৷ শুরু হয়েছে একের পর এক ট্রোল ৷ তবে এই ঘটনা প্রথম নয় ৷ বাংলা ধারাবাহিকে নার্সিং হোমে বাসন মাজার সরঞ্জাম ব্যবহার করে ভয়ঙ্কর ভাইরাল হয়েছিল এক জনপ্রিয় বাংলা ধারাবাহিক ৷ রীতিমতো ছিঃ ছিঃ পড়ে গিয়েছিল ৷
Published by: Akash Misra
First published: September 23, 2020, 3:46 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर