'' আজ স্টার বানাবেন, কাল ছুঁড়ে ফেলে দেবেন ?'' রাণুকে নিয়ে হাসি-ঠাট্টায় ধিক্কার নেটিজেনদের

'' আজ স্টার বানাবেন, কাল ছুঁড়ে ফেলে দেবেন ?'' রাণুকে নিয়ে হাসি-ঠাট্টায় ধিক্কার নেটিজেনদের

নেটিজেনদের দাবি, রাণুর প্রতি আরও অনেক সংবেদনশীল হওয়া উচিত

  • Share this:

#কলকাতা: রানাঘাটের ভবঘুরে রাণু মণ্ডল আজ সেলেব্রিটি! নেট দুনিয়ায় 'ভাইরাল' হওয়ার পরই রাতারাতি বদলিয়ে যায় রাণুর জীবন! ঝুলিতে একের পর এক প্রাপ্তি... মুম্বইয়ে হিন্দি ছবি 'হ্যাপি হার্ডি অ্যান্ড হীর' ছবিতে গান রেকর্ড করা থেকে শুরু করে হাজার হাজার শো... মায় রাণুকে নিয়ে তৈরি হচ্ছে বায়োপিকও! একককথায় লাইমলাইটের কেন্দ্রে এখন শুধুই রাণু আর রাণু!

সময়ের সঙ্গে সঙ্গে বাংলার এই '‌লতাকণ্ঠী'‌ নিজের মেকওভার করে আমূল বদলিয়ে গিয়েছেন! সম্প্রতি তাঁর দেখা মেলে নয়া লুক-এ। গোলাপী ঘাঘড়া চোলি, ভারী কুন্দনের গয়নায় ৷ মুখে পুরু মেকআপ, স্টাইল করে চুল বাঁধা, তাতে আবার গোলাপ ফুল...রাণুর এই লুক-ই এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায় ৷ চলছে দেদার ঠাট্টা-তামাশা, উঠেছে হাসির রোল। ছড়িয়েছে নানা হাস্যকর মিম। কেউ লিখেছেন, '‌ভূত নাকি রে বাবা!‌'‌! কেউ আবার রাণুর ছবির পাশে হলিউডি ভূতের ছবি 'নান'-এর মুখ বসিয়ে কোলাজ করে লিখেছেন, ' নান ২' আসছে। তবে, নেটিজেনদের একাংশ রাণুর প্রতি এহেন ব্যবহারের বিরোধীতা করছেন। তাঁদের বক্তব্য, রাণুকে নিয়ে ঠাট্টা তামাশা করার আগে তাঁর ব্যাকগ্রাউন্ড দেখা উচিত, দেখা উচিত তিনি জীবনে কতটা লড়াই করেছেন, কোন পরিবেশ থেকে উঠে এসেছেন।

নেটিজেনদের অনেকেই রাণুর মিম-এর তীব্র ধিক্কার জানিয়েছেন। তাঁদের মতে, '' এতদিন পর্যন্ত রাণু লাইমলাইট কাকে বলে চেনেনি, জানেনি, বোঝেনি! আজ হঠাৎ করে তাঁকে নিয়ে এত হইহল্লা হচ্ছে! উনি তো এসব কিছুই বোঝেন না। জীবনের একটা বড় অংশ কাটিয়েছেন রেল স্টেশনে। জানেন না কীভাবে নিজেকে সাজিয়ে তুলতে হবে! কার সঙ্গে কেমন ব্যবহার করতে হবে!'' নেটিজেনদের দাবি, রাণুর প্রতি আরও অনেক সংবেদনশীল হওয়া উচিত।

সম্প্রতি সন্ধ্যা মেকওভার বলে একটি পার্লারের নতুন শাখার উদ্বোধনে কানপুরে হাজির হয়েছিলেন রাণু মণ্ডল। যেখানে গানের তালে রাণুকে পার্লারের মালকিন কর্তীর হাত ধরে হাঁটতেও দেখা যায় ৷ রাণুর অফিসিয়াল পেজ থেকে শেয়ার করা হয়েছে রাণুর সেই 'র‌্যাম্প ওয়াক'-এর ভিডিও।

First published: 02:40:41 PM Nov 21, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर