ফ্যানের সেলফি তোলার অনুরোধ পাত্তাই দিলেন না রাণু, বেজায় খেপে নেটিজেনরা

ফ্যানের সেলফি তোলার অনুরোধ পাত্তাই দিলেন না রাণু, বেজায় খেপে নেটিজেনরা

নেটিজেনদের বক্তব্য, জনপ্রিয় হয়ে গিয়ে দাম্ভিক হয়ে গিয়েছেন রাণু মণ্ডল! ভক্ত, যাঁরা রানাঘাটের ভবঘুরে রাণুকে স্টার বানাল, এখন তাঁদের সঙ্গেই দুর্ব্যবহার করছেন রাণু

  • Share this:

#কলকাতা: রানাঘাটের ভবঘুরে রাণু মণ্ডল আজ সেলেব্রিটি! নেট দুনিয়ায় 'ভাইরাল' হওয়ার পরই রাতারাতি বদলিয়ে যায় রাণুর জীবন! ঝুলিতে একের পর এক প্রাপ্তি... মুম্বইয়ে হিন্দি ছবি 'হ্যাপি হার্ডি অ্যান্ড হীর' ছবিতে গান রেকর্ড করা থেকে শুরু করে হাজার হাজার শো... মায় রাণুকে নিয়ে তৈরি হচ্ছে বায়োপিকও! একককথায় লাইমলাইটের কেন্দ্রে এখন শুধুই রাণু আর রাণু!

রাণুকে নিয়ে যেমন আলোচনা হচ্ছে, সমালোচনাও কম হচ্ছে না! ফ্যানেদের তুচ্ছতাচ্ছিল্য করে ফের একবার বিতর্কে রাণু মণ্ডল। বিতর্কের সূত্রপাত একটি অনুষ্ঠানে সেলফি তোলা নিয়ে! এক মহিলা রাণুকে অনুরোধ করেন তাঁর সঙ্গে সেলফি তোলার জন্য। কিন্তু রাণু তাঁকে পাত্তাই দেন না।

মহিলার ক্যামেরার দিকে একবার তাকিয়ে মুখ ফিরিয়ে নেন! ফ্যানেদের এইভাবে অবজ্ঞা করায় বেজায় খেপে উঠেছে নেটিজেনরা! তাঁদের বক্তব্য, জনপ্রিয় হয়ে গিয়ে দাম্ভিক হয়ে গিয়েছেন রাণু মণ্ডল! ভক্ত, যাঁরা রানাঘাটের ভবঘুরে রাণুকে স্টার বানাল, এখন তাঁদের সঙ্গেই দুর্ব্যবহার করছেন রাণু।

সময়ের সঙ্গে সঙ্গে বাংলার এই '‌লতাকণ্ঠী'‌ নিজের মেকওভার করে আমূল বদলিয়ে গিয়েছেন! এখন তিনি স্টাইলিশ, অনেক ঝাঁ চকচকে ৷ সম্প্রতি তাঁর দেখা মেলে নয়া লুক-এ। গোলাপী ঘাঘড়া চোলি, ভারী কুন্দনের গয়নায় ৷ মুখে পুরু মেকআপ, স্টাইল করে চুল বাঁধা, তাতে আবার গোলাপ ফুল...রাণুর এই লুক-ই এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায় ৷

কিন্তু রাণুর এই মেকওভার নিয়ে ঠাট্টা-তামাশাও কম হচ্ছে না! নেটিজেনদের মধ্যে উঠেছে হাসির রোল। কেউ লিখেছেন, '‌ভূত নাকি রে বাবা!‌'‌! কেউ আবার রাণুর ছবির পাশে হলিউডি ভূতের ছবি 'নান'-এর মুখ বসিয়ে কোলাজ করে লিখেছেন, ' নান ২' আসছে।

রাণু মণ্ডল তাঁর নয়া লুক-এ র‍্যাম্প ওয়াক-ও করেন। জানা গিয়েছে, সন্ধ্যা মেকওভার বলে একটি পার্লারের নতুন শাখার উদ্বোধনে কানপুরে হাজির হয়েছিলেন রাণু মণ্ডল। যেখানে গানের তালে রাণুকে পার্লারের মালকিন কর্তীর হাত ধরে হাঁটতেও দেখা যায় ৷ রাণুর অফিসিয়াল পেজ থেকে শেয়ার করা হয়েছে রাণুর সেই 'র‌্যাম্প ওয়াক'-এর ভিডিও।

First published: 07:00:54 PM Nov 24, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर