লকডাউনে বিয়ে করে খরচ বাঁচাতে চাইলেন নেহা কক্কর ! গেয়ে ফেললেন গানও ! দেখুন ভিডিও

কিছুদিন আগেই নেহার সঙ্গে উদিত নারায়ণের ছেলে আদিত্যর বিয়ে নিয়ে সরগরম হয়েছিল মিডিয়ায়।

কিছুদিন আগেই নেহার সঙ্গে উদিত নারায়ণের ছেলে আদিত্যর বিয়ে নিয়ে সরগরম হয়েছিল মিডিয়ায়।

  • Share this:

    #মুম্বই: করোনা ভাইরাসের জন্য গোটা দেশের প্রায় ৫ মাস ধরে বন্ধ সব কিছু। স্কুল কলেজ, অফিস, শপিং মল, আইনক্স, সিনেমা হল, সব কিছুই বন্ধ রয়েছে এখনও। কিছু কিছু ক্ষেত্রে ছাড় মিললেও সব জায়গাতেই রয়েছে লকডাউনের রেশ। বলি পাড়ায় শ্যুটিং শুরু হলেও, তা চলছে ঢিমেতালে। এই অবস্থায় নতুন গান থেকে সিনেমা সব কিছুর জন্য অনলাইন মাধ্যমকেই বেছে নিতে হচ্ছে শিল্পীদের।

    গায়িকা নেহা কক্কর সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয়। রিয়েলিটি শো থেকেই উঠে এসেছিলেন তিনি। তারপর নিজের দক্ষতায় তিনি জাজও হয়েছেন রিয়েলিটি গানের শোতে। নেহা খুব নরম মনের মানুষ। সব সময় মানুষের সাহায্যের জন্য তিনি এগিয়ে আসেন। গানের শোতেও নিজে থেকে অনেককে করেছেন আর্থিক সাহায্য। নেহার জনপ্রিয়তা মানুষের কাছে সব সময় বেশি। কিছুদিন আগেই নেহার সঙ্গে উদিত নারায়ণের ছেলে আদিত্যর বিয়ে নিয়ে সরগরম হয়েছিল মিডিয়ায়। তবে সেই বিয়ের খবর আসলে ছিল একটা মিউজিক ভিডিওর প্রোমোশন প্ল্যান।

    View this post on Instagram

    Dil Mera Karda Tere Ik Takaavaan @parmishverma #ReelItFeelIt #DiamondDaChalla

    A post shared by Neha Kakkar (@nehakakkar) on

    এবার লকডাউনে বাড়িতে বসেই নতুন গান বাঁধলেন নেহা। 'ডায়মন্ড দ্য ছাল্লা'। পর্মিশ ভার্মার সঙ্গে এই গানের ভিডিওটি করেন তিনি। এখানে গানের ভাষায় তিনি পর্মিশকে বলছেন, লকডাউনে বিয়েটা করে নিই, তাহলে খরচা বেঁচে যাবে।" এই গানের ভিডিও শেয়ার হতেই সকলে কমেন্ট করতে থাকেন, তবে কি সত্যিই এবার বিয়ে করছেন তিনি? নাকি এটাও ফেক ? যদিও নেহা কোনও উত্তর দেননি।

    Published by:Piya Banerjee
    First published: