Neha Kakkar: ভারতী সিংয়ের সঙ্গে স্বামী রোহনকে নাচতে দেখে একি করলেন নেহা কক্কর ! ভাইরাল ভিডিও

Neha kakkar

এই ভিডিও শেয়ার করে নেহা ইনস্টাগ্রামে স্বামীর উদ্দেশ্যে লিখলেন, "ওয়ে মেরে সর্দারজি।"

  • Share this:

    #মুম্বই: নেহা কক্কর (Neha kakkar) মানেই নতুন কিছু। রিয়েলিটি শো থেকে উঠে আসা নেহা নিজের যোগ্যতায় বলিউডে মাটি শক্ত করেছেন। এই নেহাকেই ফিরে যেতে হয়েছিল রিয়েলিটি শোয়ের মঞ্চ থেকে। কিন্তু তিনি হেরে যাননি। গান যে তাঁর কাছে সবার আগে, তা তিনি প্রমাণ করেছেন। বলিউডে এখন নেহাকে বাদ দিয়ে কোনও গান নেই প্রায়। তবে যে শুধু সিনেমার গান করেন নেহা তা নয়। নেহা নিজের মিউজিক অ্যালবাম মাঝে মধ্যেই রিলিজ করেন। যা সব সময় জনপ্রিয় হয়। সম্প্রতি নেহা তাঁর স্বামী রোহনপ্রীত সিংয়ের সঙ্গে একটি মিউজিক অ্যালবাম বার করছেন যার নাম, 'খদ তেইনু ম্যায় দাস্সা'। যার প্রোমোশন নেহা নিজের ছন্দেই করেছেন।

    সোশ্যাল মিডিয়ায় স্বামীর সঙ্গে মজার মজার ভিডিও বানিয়ে শেয়ার করছেন। যা দেখলে মনে হয়ে খুব ঝগড়া হচ্ছে তাঁদের। আসলে সবটাই প্রচার। এই অ্যালবামের প্রচারের জন্য রিয়েলিটি শো তে গিয়েছিলেন রোহনপ্রীত সিং। সেখানে বিচারকের আসনে বসে নেহা নিজেই। আর অ্যাঙ্কার জনপ্রিয় কমেডিয়ান ভারতী সিং। 'খদ তেইনু ম্যায় দাস্সা'- গানে মঞ্চে চুটিয়ে নাচ করছেন রোহন। তা দেখে লোভ সামলাতে না পেরে নাচতে শুরু করলেন ভারতীও। যা দেখে হাসতে হাসতে গড়িয়ে পড়লেন নেহা। এই ভিডিও শেয়ার করে নেহা ইনস্টাগ্রামে স্বামীর উদ্দেশ্যে লিখলেন, "ওয়ে মেরে সর্দারজি।" স্বামীর নাচের প্রশংসা করলেন নেহা। সেই সঙ্গে অ্যালবামের প্রচারও।

    এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সঙ্গে সঙ্গে বহু মানুষ দেখে ফেলেন। এবং ভাইরাল হয় রোহনপ্রীত ও ভারতী সিংয়ের নাচ। তবে নেহা কিন্তু প্রথম থেকেই নিজের মিউজিক অ্যালবাম প্রচার নিয়ে বেশ সতর্ক। সব সময় মজা করেই লঞ্চ করেন। একবার তো উদিত নারায়ণের ছেলে আদিত্য নারায়ণকে প্রায় বিয়ে করেই ফেলছিলেন। শো তে এসে উদিত নারায়ণ তাঁর ছেলের বিয়ে নেহার সঙ্গে পাকাও করে ফেললেন। কিন্তু কোথায় কি ! সবটাই হুশ। নেহার ফন্দি। এমনকি বিয়ের দু'মাসের মধ্যে নকল প্রেগন্যান্সি দেখিয়ে নতুন অ্যালবাম রিলিজ করেছিলেন রোহনপ্রীতের সঙ্গে। তাই নেহা যা কিছুই করতে পারেন গানের জন্য। কিভাবে মানুষের কাছে, আজকের সময়ে গান পৌঁছে দিতে হয় তা খুব ভালো বোঝেন নেহা।

    Published by:Piya Banerjee
    First published: