বিয়ের কয়েক মাসেই বিচ্ছেদ ! রোহনকে ছেড়ে গুরু রনধাওয়ার সঙ্গে প্রেমে মজলেন নেহা কক্কর !

বিয়ের কয়েক মাসেই বিচ্ছেদ ! রোহনকে ছেড়ে গুরু রনধাওয়ার সঙ্গে প্রেমে মজলেন নেহা কক্কর !
photo source Instagram

ফের নেহার সম্পর্ক নিয়ে উত্তেজনার পারদ চলল। গায়ক গুরু রণধাওয়ার সঙ্গে জড়াল তাঁর নাম।

  • Share this:

    #মুম্বই: নেহা কক্কর (Neha Kakkar)। বলিউডের জনপ্রিয় গায়িকা তিনি। সদ্যই কয়েকমাস আগে তিনি পাঞ্জাবি গায়ক রোহনপ্রীত সিংকে। দু'বছরের প্রেমের সম্পর্ক ছিল তাঁদের। ভালোবেসেই ধুমধাম করে বিয়ে করেন তাঁরা। বিয়ের আগে নিজেদের একটি মিউজিক অ্যালবামও লঞ্চ করেন নেহা-রোহন। যদিও নেহা সত্যিই রোহনকে বিয়ে করছেন কিনা তা ধন্দে ছিল গোটা বলিউড। কারণ এর আগে আদিত্য নারায়ণের সঙ্গে নেহা বিয়ের গুজব রটিয়েছিলেন। তাও শুধু মাত্র একটা মিউজিক অ্যালবামের প্রচারের জন্য। এমনকি রিয়ালিটি শোয়ের মঞ্চে উদিত নারায়ণ তাঁর গোটা পরিবারকে নিয়ে এসে টিভিতে বলেছিলেন, তিনি নেহাকে পুত্রবধূ করতে চান। কিন্তু তারপর জানা যায় পুরোটাই গুজব। যদিও আদিত্য ও নেহা এখন আলদা আলাদা মানুষকে বিয়ে করেছেন।

    তবে এসবের মধ্যেই ফের নেহার সম্পর্ক নিয়ে উত্তেজনার পারদ চলল। গায়ক গুরু রণধাওয়ার সঙ্গে জড়াল তাঁর নাম। গুরু রণধাওয়া পাঞ্জাবি গায়ক। এবং বর্তমান দিনে তাঁর সবকটি গানের অ্যালবাম খুব জনপ্রিয়। তাঁকে নিয়ে যুবাদের মধ্যে একটা আলাদা ক্রেজ তৈরি হয়েছে। কিন্তু নেহার সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে কেন হঠাৎ গুঞ্জন শুরু হল? কারণ অবশ্যই রণধাওয়ার একটি সোশ্যাল মিডিয়া পোস্ট।

    সম্প্রতি গুরু রণধাওয়া তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নেহার সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন। পাথরের উপর গোলাপি শাড়ি পরে শুয়ে আছেন নেহা। সমুদ্রের ধার। নেহার গালে হাত দিয়ে ভালোবাসায় ভরিয়ে দিচ্ছেন গুরু। পাশে শুয়ে আছেন রণধাওয়া। এই ছবি পোস্ট করে গুরু লিখলেন, "আরও ভালোবাসতে চাই'। নেহা কক্করকে ট্যাগ করে এই পোস্ট করেন তিনি। আর তারপর থেকেই শুরু হয় জল্পনা। কয়েক দিন আগে মজা করেই রোহনপ্রীতের নামে অভিযোগ করেছিলেন নেহা। তবে কি সেটাই সত্যি হতে চলেছে ! তবে শুধু গুরু নয় এই পোস্ট শেয়ার করলেন নেহা কক্করও। তিনিও গুরুকে বললেন, আরও ভালো বাসতে চাই। বিষয়টা খোঁজ নিতে গিয়ে দেখা গেল ফের গুজব ছড়াচ্ছেন নেহা। আসলে গুরু রণধাওয়ার সঙ্গে তাঁর নতুন মিউজিক অ্যালবাম 'অর পেয়ার করনা হ্যায়'-এর প্রচার করছেন এভাবে। নেহা গোটা জীবনটাকেই গুজবে ঘিরে প্রচার শুরু করেছেন। যা এর আগে কেউ করেছেন বলে মনে হয় না। তবে এই পোস্টে অনেকেই নেহাকে শুভেচ্ছা জানিয়েছেন।

    Published by:Piya Banerjee
    First published:

    লেটেস্ট খবর