রোহনপ্রীতের প্রাক্তন প্রেমিকাদের চড়-থাপ্পড়, হুমকি... নেহার কীর্তি ঝড়ের গতিতে ভাইরাল

রোহনপ্রীতের প্রাক্তন প্রেমিকাদের চড়-থাপ্পড়, হুমকি... নেহার কীর্তি ঝড়ের গতিতে ভাইরাল
রোহনপ্রীতের প্রাক্তন প্রেমিকাদের চড়-থাপ্পড়, হুমকি নেহার

রোহনপ্রীতের প্রাক্তন প্রেমিকাদের চড়-থাপ্পড়, হুমকি নেহার

  • Share this:

#মুম্বই: হঠাৎ কী এমন ঘটল? বেশ রাগ হয়েছে নেহা কক্করের (Neha Kakkar)। ইনস্টা রিলে দেখা যাচ্ছে, বর রোহনপ্রীত সিংয়ের (Rohanpreet Singh) পাশে বসে রীতিমতো হুমকি দিচ্ছেন নেহা। বক্তব্য- প্রাক্তন প্রেমিকারা যেন তাঁর বরের কাছ থেকে দূরে থাকেন! রোহনকে যেন কল না করেন! এদিকে উত্তেজিত নেহাকে সামলাচ্ছেন রোহু। কী হল হঠাৎ? তবে খোলসা করেই বলা যাক!

ইনস্টা রিলের ভিডিওতে দেখা যাচ্ছে, Ex-Calling গানে লিপ সিং করছেন দুজনে। রীতিমতো রাগারাগি করে নেহা হুমকি দিচ্ছেন। জানাচ্ছেন, আর একদিনও যেন তাঁর রোহনপ্রীতকে ফোন করে বিরক্ত না করেন প্রাক্তন প্রেমিকারা। কতগুলি রাগের ইমোজিও দিয়েছেন। শেষে লিখেছেন, আই লাভ দিজ সং। ইতিমধ্যেই ভিউজ পেরিয়েছে ১.২ মিলিয়ন।

নেহার ইনস্টা রিলে কমেন্ট করেছেন রোহনপ্রীতও। স্ত্রীর প্রতি রোহনপ্রীতের বার্তা, তিনি শুধু তাঁর নেহুকেই ভালবাসেন। রাগ ভুলে নেহা যেন এই গান আর রোহনপ্রীতকে ভালোবাসেন। ভিডিওতে স্ত্রীকে সামলাতেও দেখা গিয়েছে রোহনকে। নেহার এই রাগ দেখানোর ভিডিওতে কমেন্ট করেছেন মিউজিক ভিডিওর অভিনেত্রী অবনীত কৌর (Avneet Kaur), লিখেছেন, কাপল কিউটেস্ট অফ অল।


আসলে এখানেই ট্যুইস্ট। মজার বিষয়টি হল, এই ভিডিওর মাধ্যমে রোহনপ্রীতের গাওয়া ‘এক্স কলিং’ গানের প্রমোশন করতে চেয়েছেন দম্পতি। শোনা যাচ্ছে, বিয়ের আগে না কি এই গান বানিয়েছিলেন রোহনপ্রীত। দিন কয়েক আগে দ্য কপিল শর্মা শো-তে (The Kapil Sharma Show) এসেও দু'জনের প্রেমের নানা গল্প জানিয়েছিলেন নেহা ও রোহনপ্রীত। সেই সূত্রে জানা যায়, নেহা না কি রোহনকে তাঁর প্রাক্তন প্রেমিকার সমস্ত নম্বর ডিলিট করতে বলেছিলেন, আনফলো করতে বলেছিলেন সোশ্যাল অ্যাকাউন্ট থেকেও। সেখান থেকেই এই এক্স কলিং গান তৈরি হয়। উল্লেখ্য, ১০ নভেম্বর এক্স কলিংয়ের মিউজিক ভিডিও লঞ্চ হয়। অবনীত কৌর ও অংশুল গর্গকে অভিনয় করতে দেখা যায় ভিডিওতে। এখনও পর্যন্ত YouTube-এ ২৬ মিলিয়ন ভিউজ পেরিয়েছে এই গানের।

দিন কয়েক আগে নেহা-রোহনপ্রীতের ‘খেয়াল রাখা কর’ গান সাড়া ফেলেছিল। সেবার গানের পাবলিসিটি স্টান্টের জন্য নকল বেবি বাম্প-সহ ছবি পোস্ট করেছিলেন নেহা কক্কর। ২২ ডিসেম্বর লঞ্চ করে সেই মিউজিক ভিডিও। YouTube-এ ৬৭ মিলিয়ন ভিউজ পেরিয়েছে এই গানের।

Published by:Rukmini Mazumder
First published:

লেটেস্ট খবর