• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • ফাঁকা ফ্ল্যাট আর সঙ্গে স্বামী রোহনপ্রীত! এই সুযোগে গান চালিয়ে কী করলেন নেহা? দেখুন ভাইরাল ভিডিও

ফাঁকা ফ্ল্যাট আর সঙ্গে স্বামী রোহনপ্রীত! এই সুযোগে গান চালিয়ে কী করলেন নেহা? দেখুন ভাইরাল ভিডিও

ইনস্টাগ্রাম ভিডিওতে এ বার একটু হলেও অন্য ভূমিকায় দেখা গেল নেহাকে। গান ছেড়ে তিনি নেমে এলেন নাচের ময়দানে।

ইনস্টাগ্রাম ভিডিওতে এ বার একটু হলেও অন্য ভূমিকায় দেখা গেল নেহাকে। গান ছেড়ে তিনি নেমে এলেন নাচের ময়দানে।

ইনস্টাগ্রাম ভিডিওতে এ বার একটু হলেও অন্য ভূমিকায় দেখা গেল নেহাকে। গান ছেড়ে তিনি নেমে এলেন নাচের ময়দানে।

  • Share this:

#মুম্বই: বেশ কয়েকমাস হয়ে গেল আলোচনার কেন্দ্রে রয়েছেন নেহা কক্কর আর রোহনপ্রীত সিং। নেহু দে বেহা আপাতত ইতিহাস! বিয়ে হয়ে গিয়েছে, প্রীতিভোজের অনুষ্ঠানও হয়ে গিয়েছে৷ সেই সব উপলক্ষ্যে কেমন ভাবে সেজেছিলেন নেহা আর রোহনপ্রীত বা কতোটা জাঁকজমক পূর্ণ ছিল সেই দিনগুলি তা তো সবাই দেখেই ফেলেছেন এর মধ্যে! দেখা হয়ে গিয়েছে বিয়ের প্রীতিভোজের অনুষ্ঠানের নানা ক্যান্ডিড ভিডিও! তার পরে আর কী দেখা বাকি থাকে?

এই চিন্তাটাই বোধ হয় সম্প্রতি তাড়িয়ে বেড়াচ্ছে নেহাকে। তাই মাঝে মাঝেই দাম্পত্যজীবনের নানা খুচরো মুহূর্ত তিনি পোস্ট করে চলেছেন নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। কখনও তা সামনে আসছে স্থিরচিত্র হিসেবে। কখনও বা আবার ভিডিও হিসেবে। সম্প্রতি তেমনই এক ভিডিও পোস্ট করলেন গায়িকা ইনস্টাগ্রামে।

সেই ইনস্টাগ্রাম ভিডিওতে এ বার একটু হলেও অন্য ভূমিকায় দেখা গেল নেহাকে। গান ছেড়ে তিনি নেমে এলেন নাচের ময়দানে। তা, নেহার নাচ কিন্তু নানা মিউজিক ভিডিওতে দেখা গিয়েছে এর আগে। কিন্তু এ বারের ব্যাপারটা একেবারেই আলাদা! কেন না, এই ঘরোয়া ভিডিওতে তিনি কেমন করে নাচবেন, তা কোনও পেশাদার কোরিওগ্রাফার ঠিক করে দেননি!

তাই টোনি কক্করের লায়লা গানের সঙ্গে নেহার স্বতস্ফূর্ত ডান্স মুভ সকলকে চমকে দিচ্ছে! ভিডিও থেকে বোঝা যাচ্ছে যে ফাঁকা ফ্ল্যাটে রোহনপ্রীতের সঙ্গে সময় কাটানোর মাঝেই এই নাচের তালে মেতেছেন নেহা। তাঁর সঙ্গে খানিক পরে ভিডিওতে দেখা গিয়েছে রোহনপ্রীতকেও, তিনিও তাল মিলিয়েছেন স্ত্রীর খেয়ালের সঙ্গে!

অবশ্য, স্ত্রীর প্রতিটি কার্যকলাপের সঙ্গে আজকাল সমানে সমানে পাল্লা দিয়ে থাকেন রোহনপ্রীত। এই তো, দিন কয়েক আগেই নেহার এক ছবি ভাইরাল হয়েছিল নেটদুনিয়ায়। ক্যাপশনে লিখেছিলেন গায়িকা যে তিনি ২০২০ সাল শেষ হওয়ার জন্য অপেক্ষা করছেন! ওই ছবিতেই কমেন্ট করতে ছাড়েননি রোহনপ্রীত- তিনিও একই অপেক্ষা করছিলেন নেহার ছবি তুলতে তুলতে!

খুনসুটি বেশ জমে উঠেছে, তাই না?

যদিও খুনসুটিটা শুধু দম্পতির নিজেদের মধ্যেই সীমাবদ্ধ নেই! সপ্তাহখানেক আগেই নিজের বেবি বাম্পের ছবি দিয়ে সবাইকে বেশ ভালো রকম বোকা বানিয়ে ছেড়েছিলেন নেহা আর রোহনপ্রীত। যার সঙ্গে বাস্তবের কোনও যোগাযোগ নেই, ওই বেবি বাম্প কেবল নতুন মিউজিক ভিডিওর সূত্রে একটা মেক-আপ মাত্র! কিন্তু তার জেরেই নেটদুনিয়ায় ট্রেন্ডিংয়ে ছিলেন এই দম্পতি!

দেখা যাক, এর পরে তাঁদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল কোন চমক উপহার দেয়!

Published by:Simli Dasgupta
First published: