বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

বিয়ের ২মাসের মধ্যেই প্রেগন্যান্ট! ট্রোলিংয়ের হাত থেকে রেহাই পেলেন না নেহা-রোহন

বিয়ের ২মাসের মধ্যেই প্রেগন্যান্ট! ট্রোলিংয়ের হাত থেকে রেহাই পেলেন না নেহা-রোহন

বিয়ের দু-মাস পূর্ণ হতে এখনও পাঁচদিন দেরি, এর মধ্যেই মা হওয়ার সুখবর জানিয়ে দিলেন নেহা যা নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

  • Share this:

#মুম্বই: শুক্রবার সকালে বিখ্যাত সংগীতশিল্পী নেহা কক্কর সকলকে তাক লাগিয়ে সুখবর দিয়েছেন৷ সোশ্যাল মিডিয়ায় বেবি বাম্পের ছবি দিয়ে ভক্তকূলকে জানান যে তিনি সন্তানসম্ভবা৷ বিয়ের দু-মাস পূর্ণ হতে এখনও পাঁচদিন দেরি, এর মধ্যেই মা হওয়ার সুখবর জানিয়ে দিলেন নেহা যা নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

নেহার মা হওয়ার খবর ছড়াতেই নেটদুনিয়ায় ছড়িয়েছে মিশ্র প্রতিক্রিয়া৷ ট্যুইটার ভরে গিয়েছে মজাদার মিমে, রোহন-নেহাকে ট্রোল করতেও ছাড়ছেন না নেটিজেনরা। ২০২০ সালে একের পর এক খারাপ খবর এলেও ২০২০ বছর জুড়ে বলিউড তারকাদের নতুন অতিথি আনার খবর প্রকাশ্যে এসেছে। করিনা,অনুষ্কাদের পর তালিকায় জুড়ে গেল নেহার নামও। এর আগে নাতাশার অর্থাৎ হার্দিক পাণ্ডিয়ার স্ত্রী প্রেগন্যান্সির খবর সকলকে চমকে দিয়েছিল। তবে নেহার প্রেগন্যান্সির খবরে শোরগোল পড়েছে বেশি৷

নেহার প্রেগন্যান্সির খবর শুনে একটি অংশ খানিকটা অবাক হয়েছেন আবার কেউ সুসংবাদে খুশি হন৷ কয়েকজন ট্যুইটারে মিমস্ শেয়ার করেছেন যে তাঁরা এই খবরটি জানতে পেরে কতটা অবাক হয়েছেন ৷ কেউ কেউ হার্দিক পাণ্ডিয়া ও তাঁর স্ত্রী নাতাশা স্টানকোভিচকেও টেনে এনে ট্রোল করেছেন৷ দেখে নিন মিমস্গুলি৷

প্রসঙ্গত, অগস্ট মাসে এক শ্যুটিং সেটে প্রথম আলাপ দুজনের। এরপর প্রেম এবং ২৩ অক্টোবর দুপুরে দিল্লির এক গুরদ্বারে শিখ রীতি মেনে বিয়ের পর্ব সারেন এই জুটি। সেইদিন রাতেই আবার হিন্দু রীতি মেনেও বিয়ে সম্পন্ন হয়। এরপর চণ্ডীগড় ও মুম্বইতে একাধিক রিসেপশন পার্টির আয়োজন করেছিলেন নেহা-রোহন। বিয়ের পর দুবাইতে হানিমুনও কাটিয়ে এসেছেন তাঁরা।

Published by: Simli Dasgupta
First published: December 18, 2020, 7:01 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर