বিয়ের আনন্দে 'জোর কা ঝটকা' গানে তুমুল নাচ নিখিল ওরফে নীলের !

বিয়ের আনন্দে 'জোর কা ঝটকা' গানে তুমুল নাচ নিখিল ওরফে নীলের !
নীলের গায়ে হলুদ

আজ সকালে গায়ে হলুদ হয় নীল-তৃ্ণার। নীলের গায়ে মাখানো হলুদ মাখানো হয় তৃণার গায়ে।

  • Share this:

    #কলকাতা: নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) ও তৃণা সাহার (Trina saha) আজ বিয়ে। বহুদিন ধরেই তাঁদের বিয়ে নিয়ে চলছে চর্চা। শেষ পর্যন্ত সেই শুভ মুহূর্ত এসেই গেল। প্রায় দশ বছর ধরে প্রেমের সম্পর্কে রয়েছেন তাঁরা। করোনা না থাকলে হয়তো এই শুভ মুহূর্ত আরও আগে এসে যেত তাঁদের জীবনে। তবে করোনা হালকা হতেই বিয়ের প্লা্যান করে ফেলেছিলেন তাঁরা। একসঙ্গে গয়না কেনা থেকে, পোশাক পছন্দ সব করেছেন জমিয়ে। বিয়েটাও হওয়া চাই জমিয়ে।

    নীল-তৃণা তাঁদের বিয়ের সব কিছুকেই ভীষণ স্পেশ্যাল করে তুলেছেন। আংটি বদল থেকে মেহেন্দি সব কিছুতেই ছিল বিশেষ সেলিব্রেশন। আবার ব্যাচেলর পার্টিও জমিয়েও করেছেন তাঁরা। ছোট পর্দায় 'কৃষ্ণকলি' ধারাবাহিকে সুপার হিট জুটি নিখিল-শ্যামা। নিখিলের জীবনে শ্যামা ফিরে এসেছে দীর্ঘ ১৮ বছর পর। এবার পর্দাতে ফের দেখানো হচ্ছে নিখিল-শ্যামার বিয়ে। অন্যদিকে রিয়েল লাইফে নিখিল ওরফে নীলের বিয়ে হচ্ছে আজ তৃণার সঙ্গে। ওদিকে 'খড়কুটো' সিরিয়ালে কয়েক দিন আগেই বিয়ে দেখানো হয়েছে তৃণার। এবার বাস্ত জীবনে তাঁদের বিয়ে নিয়ে মানুষের উৎসাহ রয়েছে প্রথম থেকেই।

    আজ সকালে গায়ে হলুদ হয় নীল-তৃ্ণার। নীলের গায়ে মাখানো হলুদ মাখানো হয় তৃণার গায়ে। হলুদ ফুলের সাজে সেজেছিলেন তৃণা। আর নীল সেজেছেন হলুদ পাঞ্জাবিতে। একেবারে যেন রাজকুমার মনে হচ্ছে তাঁকে। আর রাজকুমারী তৃণা। গায়ে হলুদের পর বন্ধুরা মিলে নাচ জুড়লেন নীল। 'জোর কা ঝটকা' গানে তুমুল নাচ নীলের। এই ভিডিও নিজের ইনস্টাতে শেয়ার করেছেন অভিনেতা। যা মুহূর্তে ভাইরাল হয়েছে। প্রসঙ্গত নীল এবং তৃণা তাঁদের বিয়ের সব খবর সোশ্যাল মিডিয়াতে শেয়ার করছেন। দু'জনেই বেশ অ্যাক্টিভ ইনস্টাগ্রামে।

    Published by:Piya Banerjee
    First published: