বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

বিয়ের আগেই মান অভিমানের পালা শুরু নীল-তৃণার ! দেখুন কি করলেন তাঁরা !

বিয়ের আগেই মান অভিমানের পালা শুরু নীল-তৃণার ! দেখুন কি করলেন তাঁরা !
photo source Instagram

সামনেই বিয়ে। তার আগেই নাকি দু'জনের মান অভিমানের পালা শুরু !

  • Share this:

#কলকাতা: টলিউড সরগরম! শ্যামার বরের সঙ্গে গুনগুনের বিয়ে। আরও ভাল করে বললে, টলিউডের হটেস্ট হার্টথ্রবদের বিয়ে। বারো বছরের স্টেডি পার্টনারশিপের পর চার হাত এক করতে চলেছেন নীল-তৃণা। নীল ভট্টাচার্য ও তৃণা সাহার শুভ পরিণয় অনুষ্ঠিত হতে চলেছে আগামী ফেব্রুয়ারি।

View this post on Instagram

A post shared by Neel Bhattacharya (@neel_bhattacharya)

এক কথায় টলি পাড়ায় কান পাতলে এখন একটাই খবর নীল-তৃণার বিয়ে। নীল ও তৃণা দু'জনেই সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ। বিশেষ করে ইনস্টাগ্রামে। কখনও দু'জনে একসঙ্গে নেচে মজার ভিডিও পোস্ট করছেন। আবার কখনও আলাদা আলাদা ভিডিও বা ছবি শেয়ার করছেন। কয়েক দিন আগেই বন্ধুদের নিয়ে ফাইভস্টার হোটেলে বেচলর পার্টি করেছে তৃণা। ওদিকে বন্ধুদের নিয়ে নীল বেড়িয়ে এসেছে পাহাড় থেকে।

সামনেই বিয়ে। তার আগেই নাকি দু'জনের মান অভিমানের পালা শুরু ! এসব কি শোনা যাচ্ছে ! বিষয়টা ভালো করে খোঁজ নিতেই দেখা গেল, আসলে তাঁরা আরও একটা ভিডিও পোস্ট করেছেন আর তা নিয়েই শুরু হয়েছে জ্বল্পনা। "যাতা হু ম্যায় তো মুঝে তো জানে দে"। গানে লিপ দিচ্ছেন নীল। তখনই হাত টেনে ধরছেন তৃণা। দারুণ সাজে সেজে আছেন দু'জনেই। অরিজিৎ সিংয়ের গানে এর আগেও ভিডিও পোস্ট করেছেন তিনি। এই ভিডিওটিও তুমুল প্রেমের। যা মুহূর্তে ভাইরাল হয়েছে। সামনেই বিয়ে আপাতত প্রেমেই আছেন এই দুই তারকা।

Published by: Piya Banerjee
First published: January 5, 2021, 11:43 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर