তৃণাকে গান গেয়ে আদরে ভরালেন নীল ! ঝড়ের গতিতে ভাইরাল হানিমুন-ভিডিও !

তৃণাকে গান গেয়ে আদরে ভরালেন নীল ! ঝড়ের গতিতে ভাইরাল হানিমুন-ভিডিও !

বিয়েতে একের পর এক চমক ছিল। নীল-তৃণার হানিমুনেও আছে চমক !

বিয়েতে একের পর এক চমক ছিল। নীল-তৃণার হানিমুনেও আছে চমক !

  • Share this:

    #কলকাতা: নীল (Neel Bhattacharya) ও তৃণা (trina saha) টলিউডের সব থেকে হিট জুটি। না, পর্দায় নয়, বাস্তব জীবনে। পর্দায় তাঁরা দু'জনেই হিট কিন্তু সেখানে তাঁদের সঙ্গে জুটি বেঁধেছেন অন্য কেউ। নীল ও তৃণা দু'জনেই টেলিভিশনের জনপ্রিয় মুখ। 'খড়কুটো' ধারাবাহিকে গুনগুনের চরিত্রে তৃণাকে কে না চেনে ! ওদিকে 'কৃষ্ণকলি' ধারাবাহিকের নিখিলও সকলের খুব প্রিয়। শ্যামা ও নিখিলের জুটি সেরার সেরা। কিন্তু বাস্তব জীবনে নীল ওরফে নিখিলের পাশে সব সময় তৃণা সাহাই সেরা। তবে এখন তো আর তাঁরা শুধু প্রেমিক-প্রেমিকা নন। দশ বছরের প্রেম পর্বের পর ঘটা করে বিয়ে করেছেন এই জুটি।

    গালা পার্টি হয়েছে তাঁদের বিয়েতে। এমনকি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেও তাঁদের বিয়েতে উপস্থিত থাকতে দেখা গিয়েছে। বিয়ে-বউভাত সব কিছুই হয়েছে ঘটা করে। টলিউডের প্রায় সকলেই উপস্থিত ছিলেন তাঁদের বিয়েতে। মেনু-কার্ড থেকে নীলের বিয়ে করতে আসা সবেতেই ছিল চমকের পর চমক। এমনকি বিয়ের পর ফুলসজ্জাতেও চমক দিয়েছেন তৃণা। টুম্পা সোনা - গানে নেচে মাতিয়েছেন শ্বশুরবাড়ি।

    তবে বিয়ে তো হল, কিন্তু হানিমুনটা হচ্ছে কোথায়? যদিও সে বিষয়ে কিছু জানাননি এই দম্পতি। নিশ্চয় তাতেও থাকবে কোনও বড় চমক। কিন্তু বিয়ের পর এই জুটির প্রেম বেড়ে গিয়েছে দ্বিগুন। সম্প্রতি নীল একটি ভিডিও শেয়ার করেছেন তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। লাল শাড়ি, গা ভর্তি গয়না তৃণার। নীলও পরেছেন লাল, জরির কাজ করা পাঞ্জাবি। আলো আধারিতে ঘেরা এক সুন্দর ঘরে রোমান্টিক মুহূর্তে ধরা দিলেন তাঁরা। এই ভিডিও দেখে অনেকেই বলছেন, তবে কি এটা হানিমুনের ভিডিও? যদিও কিছু লেখেননি নীল। তবে ভিডিও দেখে মনে হচ্ছে ছোট্ট একটা হানিমুন সেরে নিচ্ছেন তাঁরা। এরপর থাকবে বড় কোনও প্ল্যান। ভিডিওতে অরিজিত সিংয়ের গান, "দরখাস্ত'-এ দু'জনে একে অপরকে ভালোবাসায় ভরালেন। এই ভিডিও দেখে মনে হচ্ছে কোনও বিশেষ জায়গায় চুপি চুপি ভালোবাসায় মেতেছেন তাঁরা। এই ভিডিওটি শেয়ার হতেই ভাইরাল হয়। বহু মানুষ প্রশংসা করেছেন তাঁদের।

    Published by:Piya Banerjee
    First published: