বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

নাচতে নাচতে হঠাৎ কি হল ! মারপিট শুরু করলেন 'কৃষ্ণকলি'র নিখিল-শ্যামা ! দেখুন ভিডিও

নাচতে নাচতে হঠাৎ কি হল ! মারপিট শুরু করলেন 'কৃষ্ণকলি'র নিখিল-শ্যামা ! দেখুন ভিডিও

তুমুল ভাইরাল হয় ভিডিও।

  • Share this:

#কলকাতা: দুর্গাপুজো শেষ। মানুষকে এবছর তেমনভাবে অংশ নিতে দেখা যায়নি পুজোয়। তার একটাই কারণ করোনাভাইরাস। সকলে সতর্কতা মেনেই অংশ নিয়েছেন পুজোয়। তবে রাস্তাঘাট ও পুজোর মণ্ডপ এবছর ফাঁকাই থেকেছে। যে যার বাড়িতেই পুজো কাটিয়েছেন। তবে শ্যামা ও নিখিলের পুজো কিন্তু কেটেছে 'কৃষ্ণকলি'র শ্যুটিংয়ে।

সেখানেই দেখানো হয়েছে দুর্গাপুজো। আর সেই পুজোতেই নতুন মোড় নিয়েছে 'কৃষ্ণকলি'। পুজো ও সিরিয়ালের শ্যুটিং দুইই করেছেন জমিয়ে নিখিল ওরফে নীল এবং শ্যামা ওরফে তিয়াশা। সেটে মজাও করেছেন তাঁরা। নীল এবং তিয়াশা দু'জনেই সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ। বিশেষ করে ইনস্টাগ্রামে। নানা মজার ভিডিও পোস্ট করেন তাঁরা।

View this post on Instagram

Pujo Katche Fatafati Apna der pujo kemon katche? @roy.tiyasha_krishnakoli #igdurgapujo #dance #feelitreelit #bollywood #goneel

A post shared by Neel Bhattacharya (@neel_bhattacharya) on

সম্প্রতি ইনস্টাতে একটি মজার ভিডিও শেয়ার করেছেন নীল। শ্যামার শ্যুটিংয়ের মাঝেই তাঁরা 'ফাটাফাটি লাগে' গানে নাচ শুরু করলেন। শ্যামার সাজ দেকেই প্রশংসা শুরু করেন নীল গান গেয়ে। বেশ কিছুক্ষণ পরেই দু'জনে ওই গানের মাঝেই একে অপরকে মারতে ছুটলেন। এই ভিডিওটি মজা করেই তুলেছেন তাঁরা। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেই তুমুল ভাইরাল হয় ভিডিও।

Published by: Piya Banerjee
First published: October 28, 2020, 11:24 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर