কিছুতেই মালা পরবেন না নীল! ছাড়বার পাত্রী নন তৃণাও! ভাইরাল মালাবদলের ভিডিও

কিছুতেই মালা পরবেন না নীল! ছাড়বার পাত্রী নন তৃণাও! ভাইরাল মালাবদলের ভিডিও
ব্যান্ড পার্টির তালে নাচতে নাচতে বিয়ের মণ্ডপে পৌঁছেছেন নীল। আলোয় আলোয় ঢেকেছে চারিদিকে। মালাবদল পর্বেও ছিল চমক।

ব্যান্ড পার্টির তালে নাচতে নাচতে বিয়ের মণ্ডপে পৌঁছেছেন নীল। আলোয় আলোয় ঢেকেছে চারিদিকে। মালাবদল পর্বেও ছিল চমক।

  • Share this:

#কলকাতা : নতুন বছরের অন্যতম বহু প্রতীক্ষীত তারকা জুটি এবার সাতপাকে বাঁধা পড়লেন। বহু দিন ধরেই জল্পনা চলছিল, কবে বিয়ে করবেন নীল ভট্টাচার্য ও তৃণা সাহা। অবশেষে রাজকীয় কায়দায় বিয়ের পিঁড়িতে বসলেন তারকা জুটি। দশ বছরের প্রেম পর্ব পরিণতি পেল। আজ তাঁদের বিয়েতে আর্শীবাদ করতে পৌঁছে গিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। নিজের জন্মদিনের দিন তৃণা সাহা মুখ্যমন্ত্রীকে আমন্ত্রণপত্র দিয়ে এসেছিলেন। অনুরোধ করেছিলেন আকবার তাঁদের আর্শীবাদ করতে যেন তিনি আসেন। কথা রেখেছেন মুখ্যমন্ত্রী। হাজার কাজের ব্যস্ততার মাঝেও সময় বের করেছেন নীল-তৃণার জন্য। দিদির আর্শীবাদ নিয়েই নতুন পথ চলা শুরু করলেন এই জুটি। দু 'জনেই যে ভীষণ খুশি তা আর বলার অপেক্ষা রাখে না। সেই খুশি ধরা পড়ল নীলের বিয়ে করতে আসার সময়েও। অভিনব কায়দায় বিয়ের মণ্ডপে এন্ট্রি নিলেন 'বর' মহাশয়।

বাগদানের আংটি উড়ে এসেছিল ড্রোনে। অনুষ্ঠানে উপস্থিত সকলের সামনে উড়ে আসা সেই আংটি পরিয়ে তৃণাকে আপন করে নিয়েছিলেন নীল। ফলে আজকের দিনেও যে বহু বিশেষ কিছু ঘটবেই, তা কম বেশি সকলের অনুমান ছিল। আজ বোটে চেপেই ব্যান্ড পার্টির তালে  নাচতে নাচতে বিয়ের মণ্ডপে পৌঁছেছেন নীল। আলোয় আলোয় ঢেকেছে চারিদিকে। মালাবদল পর্বেও ছিল চমক।


মালাবদলের পর নীল-তৃণা মালাবদলের পর নীল-তৃণা

লাল শাড়িতে বউয়ের বেশে পান পাতায় মুখ ঢেকে এলেন তৃণা। ভাইয়েরা মিলে তাঁকে সাতপাক ঘোরালেন। চারিদিকে চলছে বাজির ফোয়ারা। সামান্য লজ্জা পেতে দেখা গেল নীলকেও। শুভদৃষ্টি তো হল। কিন্তু মালা বদলের সময় নীলকে উঁচুতে তুলে ধরলেন বন্ধুরা। কম যান না তৃণার দিকের লোকেরাও। তাঁরা পিঁড়ি সমেত তৃণাকে তুলে ধরলেন। অবশেষে মালাবদল হল তাঁদের। এই ভিডিওটিতে ধরা পড়েছে অনাবিল আনন্দ। আজ এই জুটির বিয়েতে উপস্থিত ছিলেন টলিউডের বিখ্যাত ব্যক্তিত্বরা। সকলে মিলিয়ে আনন্দে ভরিয়ে তুললেন এই বিয়ে। নতুন জীবনের পথে পথ চলা শুরু হল নীল-তৃণার।

ARUNIMA DEY

Published by:Piya Banerjee
First published: