নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল পাবলিক করলেন নভ্যা নভেলি নন্দা

নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল পাবলিক করলেন নভ্যা নভেলি নন্দা

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম (Instagram) প্রোফাইল পাবলিক করলেন অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) নাতনি নভ্যা নভেলি নন্দা (Navya Naveli Nanda)।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম (Instagram) প্রোফাইল পাবলিক করলেন অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) নাতনি নভ্যা নভেলি নন্দা (Navya Naveli Nanda)।

  • Share this:

#মুম্বই: সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম (Instagram) প্রোফাইল পাবলিক করলেন অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) নাতনি নভ্যা নভেলি নন্দা (Navya Naveli Nanda)। বায়োতে লেখা- Entrepreneur। বলা বাহুল্য, ইনস্টা গ্যালারি জুড়ে রয়েছে দাদু অমিতাভ, দিদা জয়া বচ্চন এমনকি শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের ছবিও। রয়েছে পরিচালক জোয়া আখতারের (Zoya Akhtar) ছবিও। আর এর পর থেকেই দ্বিগুণ কৌতূহল বেড়েছে ফ্যানেদের মধ্যে। আসুন, একবার ঘুরে আসা যাক নভ্যার ইনস্টা অ্যাকাউন্ট থেকে।

দিন তিনকে আগেই নিজের একটি ছবি পোস্ট করেন নভ্যা। মুখে চওড়া হাসি নিয়ে পোস্ট করা এই ছবির ক্যাপশানে নভ্যা লেখেন- It’s a happy Sunday।

আরা (Aara) নামে একটি হেল্থ অরগানাইজেশন চালান নভ্যা। সেই সংস্থার উদ্যোগেই মেয়েদের ঋতুচক্র, মাসিক ও সেই সম্পর্কিত নানা বিষয় নিয়ে একটি সচেতনতামূলক কর্মসূচি চলছিল। সেই কর্মসূচিরই একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন নভ্যা। ১১ ডিসেম্বর পোস্ট করা এই ছবিতে একদল মেয়েকে একটি অনলাইন সেশনে অংশ নিতে দেখা যাচ্ছে। ক্লাসরুমের মতো একটি ঘরে বসে তারা মনোযোগ সহকারে সেই সেশন শুনছে। পোস্টের মাধ্যমে নভ্যা তাঁর ফলোয়ারদের জানান, ঋতুচক্র বা মাসিকের সময়ে নারীস্বাস্থ্য নিয়ে প্রত্যন্ত এলাকার মেয়েদের শিক্ষিত করতে একটি NGO-এৎ সঙ্গে গাঁটছড়া বেঁধেছে তাঁর সংস্থা।

২৭ অক্টোবর। জয়া বচ্চনের (Jaya Bachchan) সঙ্গে একটি ছবি আপলোড করেন নভ্যা। ব্যাকগ্রাউন্ডে জঙ্গল। সামনের পাথর বাঁধানো একটি জায়গার উপরে বসে রয়েছেন দু'জনে। ক্যাপশনে লেখা, সম্ভবত তাঁর জীবনের সব চেয়ে প্রিয় মানুষ জয়াই! দিদাকে যে নভ্যা সব চেয়ে বেশি ভালোবাসেন, সে কথা জানাতে কোনও রকম দ্বিধা করেননি।

১১ অক্টোবর। দাদুর জন্মদিনে শুভেচ্ছা জানান নভ্যা। কোনও একটি পার্কিং লটে দাদুকে জড়িয়ে ধরে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন তিনি। বিগ বি-র উদ্দেশে একটি মজার শুভেচ্ছা বার্তাও লেখেন নাতনি নভ্যা। ছবির নিচে ক্যাপশনে লেখা, তুমি যেখানে দাঁড়াও, লাইন সব সময়ে সেখান থেকেই শুরু হবে। সর্বকালের অন্যতম সেরা মানুষটিকে জন্মদিনের শুভেচ্ছা তাঁরই ছবির সংলাপ একটু বদলে জানান নাতনি। তবে দাদু যে খুব একটা ভালো ক্যারেডস প্লেয়ার নন, সে কথা জানাতে ভোলেননি নাতনি নভ্যা।

https://www.instagram.com/p/CGMWE_fMgsz/?utm_source=ig_embed

শ্বেতা বচ্চন (Shweta Bachchan) ও নিখিল নন্দার (Nikhil Nanda) মেয়ে নভ্যা নভেলি দীর্ঘদিন ধরেই ইনস্টাগ্রামে (Instagram) অ্যাক্টিভ ছিলেন। কিন্তু নিজের ইনস্টা প্রোফাইলকে প্রাইভেট করে রেখেছিলেন তিনি। ইতিমধ্যেই বেশ কয়েকটি ফ্যান পেইজ রয়েছে নভ্যা নভেলি নন্দার নামে। উল্লেখ্য, এই মুহূর্তে নিজের ইনস্টা অ্যাকাউন্টে ১০০-এর বেশি ছবি শেয়ার করেছেন নভ্যা। ৮৫ হাজারেরও বেশি ফলোয়ার রয়েছে তাঁর!

Published by:Akash Misra
First published:

লেটেস্ট খবর