• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Narada Bribery Case: শুভেন্দু-মুকুলরা পার পাচ্ছে কোন যুক্তিতে! সাফ প্রশ্ন কুনাল ঘোষের

Narada Bribery Case: শুভেন্দু-মুকুলরা পার পাচ্ছে কোন যুক্তিতে! সাফ প্রশ্ন কুনাল ঘোষের

দলের নেতামন্ত্রীক্ষোভ উগরে দিলেন কুনাল ঘোষ।

দলের নেতামন্ত্রীক্ষোভ উগরে দিলেন কুনাল ঘোষ।

চূড়ান্ত ক্ষোভ উগরে দিলেন কুনাল ঘোষও (Kunal Ghosh)। প্রশ্ন তুললেন মুকুল রায় (Mukul Roy) বা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) কোন আইনে নারদা কাণ্ডে (Narada Bribery Case) ছাড় পেলেন তাই নিয়ে।

  • Share this:

    #কলকাতা: নারদা কাণ্ডে (Narada Bribery Case) দলের নেতামন্ত্রীদের গ্রেফতারি নিয়ে আরও একবার সম্মুখসমরে অবতীর্ণ মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁরই পথ অনুসরণ করে সিবিআই-এর (CBI) এই গ্রেফতারির  তীব্র বিরোধিতায় সরব গোটা দল (All India Trinamool Congress)। চূড়ান্ত ক্ষোভ উগরে দিলেন কুনাল ঘোষও (Kunal Ghosh), যিনি নিজেও একসময়ে সারদা মামলায় গ্রেফতার হয়েছিলেন। কুনাল ঘোষ এদিন প্রশ্ন তুললেন মুকুল রায় বা শুভেন্দু অধিকারী কোন আইনে ছাড় পেলেন তাই নিয়ে।

    এক নজরে দেখে নেওয়া যাক কুনাল উবাচ-

    গ্রেফতারি প্রসঙ্গে

    কুনাল ঘোষ এ দিন বলেন,  লকডাউন চলছে। করোনা পরিস্থিতি চলছে। সেই সময় ৬ বছর আগের মামলা টেনে এনে যেভাবে পেশী শক্তির আস্ফালন করলেন তার বিরোধিতা করছি।

    শুভেন্দু-মুকুল কেন গ্রেফতার নয়

    কুনাল ঘোষের স্পষ্ট প্রশ্ন, কেন গ্রেফতার নয় মুকুল-শুভেন্দু-শঙ্কু? তিনি বলেন, ভিডিওতে দেখা গেল মুকুল রায় বলছেন মির্জাকে টাকা নিতে। কেন্দ্রীয় বাহিনী আমাদের নেতাদের বাড়িতে যাচ্ছেন। তাহলে এখন কেন্দ্রীয় বাহিনী কেন গেল না মুকুল-শুভেন্দুর বাড়িতে। কেন্দ্রীয় বাহিনী দোল খাওয়াচ্ছে ওদের কোলে তুলে।এনারা তো কেউ ফেরার মন্ত্রী নন। মুকুল রায়কে তুলে আনুক কেন্দ্রীয় বাহিনী দিয়ে। ভ্যাকসিন দিতে পারছ না। অক্সিজেন দিতে পারছ না। আর এখন এই সব করছো। হেরো বিজেপির কীর্তি এটা।

    বিজেপি বিষয়ে মন্তব্য

    হেরো বিজেপি তাদের পেশী শক্তির আস্ফালন করছে। বাংলায় এসে কাঁধ ঝাঁকিয়ে ও দিদি ও দিদি করে গেছে। আর বাংলার মানুষ হারিয়ে দিয়েছে বলে আজ এই সব করছে।

    রাজ্যপাল জগদীপ ধনখড় থেকে নরেন্দ্র মোদি কুনালের তোপ সবাইকেই-

    কুনাল ঘোষ বলছেন- ওই এক বৃদ্ধ রাজ্যপাল। খেলনা হেলিকপ্টার দিয়েছে। তা নিয়ে ঘুরে ঘুরে উস্কানি দিয়ে বেড়াচ্ছে। প্রধানমন্ত্রী ১৫ সভা করেছেন। অমিত শাহ ৬০-৬৫ রোড শো, সভা করেছেন, যিনি গঙ্গায় ডেডবডি ভাসান তিনি এসেছিলেন। আর এই সব আবর্জনাদের বাংলার মানুষ দূরে সরিয়ে দিয়েছেন। তাই আজ এই সব করছেন।

    Published by:Arka Deb
    First published: