বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

বিচ্ছেদ নয়, প্রেমে আছেন জিতু-নবনীতা ! পাহাড়ের কোলে ভালোবাসায় ডুব যুগলের !

বিচ্ছেদ নয়, প্রেমে আছেন জিতু-নবনীতা ! পাহাড়ের কোলে ভালোবাসায় ডুব যুগলের !
photo source Instagram

তাঁদের প্রেম দারুণ জমাটি। এই ভিডিও সেই প্রেমেরই বার্তা বহন করছে।

  • Share this:

#কলকাতা: বছর দু'য়েক আগেই বিয়ে হয়েছে টলি পাড়ার জনপ্রিয় মুখ জিতু কুমার ও নবনীতা দাসের। ভালোবেসে বিয়ে করেছেন তাঁরা। কাজ করতে গিয়েই আলাপ হয়েছিল এই জুটির। তবে দু'বছর কাটতে না কাটতেই তাঁদের বিচ্ছেদের খবরে সরগরম হয়েছিল নেট দুনিয়া। আসলে জিতু একটি মজার ভিডিও শেয়ার করেছিলেন ইনস্টাতে। সেই ভিডিও ঘিরেই তৈরি হয়েছিল জ্বল্পনা। তবে নিজেরা মুখে কোনও জবাব না দিলেও ইনস্টা ভিডিও পোস্ট করেই বুঝিয়েছেন তাঁদের সম্পর্কের গভীরতা।

View this post on Instagram

A post shared by Nabanita (@nabanita.das)

লক ডাউনের জন্য র্দীর্ঘ দিন বাড়িতে কাটাতে হয়েছে এই দম্পতিকে। কিন্তু লকডাউন হালকা হয়েছে। করোনার দাপট থাকলেও খুলে গেছে পাহাড়। এবার সেই পাহাড়ের আনন্দ নিতেই উত্তরবঙ্গে পৌঁছে গিয়েছেন জিতু ও নবনীতা।

View this post on Instagram

A post shared by Nabanita (@nabanita.das)

শুধু গিয়েছেন তাই নয়, সেখান থেকে নানান মজার ভিডিও শেয়ার করছেন তাঁরা। রোমান্টিক গানে নানান নাচ ইতিমধ্যে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। পাহাড়ের ধারে নীল টিশার্ট পড়ে শাহরুখ-কাজল-রানি অভিনীত ছবি 'কুছ কুছ হোতা হ্যায়'-এর গানে লিপসিং করছেন জিতু। দু'হাত শাহরুখের মতো খুলে গান গাইছেন তিনি। ছুটে আসছেন নবনীতা। এই ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন নবনীতা।

টলি পাড়া এখন শ্রাবন্তীর বিবাহ-বিচ্ছেদ নিয়ে সরগরম। যদিও শ্রাবন্তী বিচ্ছেদের বিষয়ে কিছু জানাননি। না জানিয়েছেন রোশন। তাঁরা একে অপরকে ইনস্টাতে আনফলো করেছেন। একে অপরের সব ছবি ডিলিট করে দিয়েছেন। তবে বিবাহ বিচ্ছেদ নিয়ে কিছুই বলেননি। কিন্তু এই মোটেও হাঁটছেন না জিতু-নবনীতা। তাঁদের প্রেম দারুণ জমাটি। এই ভিডিও সেই প্রেমেরই বার্তা বহন করছে।

Published by: Piya Banerjee
First published: November 19, 2020, 11:55 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर