আর মন সায় দিল না, দুই দশকের অভিনয়ের কেরিয়ারকে বিদায় জানাচ্ছেন আশকা গোরাদিয়া

আর মন সায় দিল না, দুই দশকের অভিনয়ের কেরিয়ারকে বিদায় জানাচ্ছেন আশকা গোরাদিয়া

আর মন সায় দিল না, দুই দশকের অভিনয়ের কেরিয়ারকে বিদায় জানাচ্ছেন আশকা গোরাদিয়া!

কুসুম (Kkusum), লাগি তুঝসে লগন (Laagi Tujhse Lagan) এবং নাগিন-এর (Naagin) মতো জনপ্রিয় ডেলিসোপে বহু দিন ধরে কাজ করে দর্শকের নজর কেড়েছেন অভিনেত্রী, হঠাৎ অভিনয় ছাড়ার সিদ্ধান্ত কেন?

  • Share this:

#মুম্বই: আশকা গোরাদিয়ার (Aashka Goradia) অনুরাগীদের জন্য খারাপ খবর। সম্প্রতি নামী এই অভিনেত্রী অভিনয় ছেড়ে দেওয়ার সিদ্ধান্তের কথা প্রকাশ করেছেন। অভিনেত্রী কেবল তাঁর অভিনয় নয়, সাহসী স্টাইল এবং ফিটনেসের জন্যও খুব আলোচিত। কুসুম (Kkusum), লাগি তুঝসে লগন (Laagi Tujhse Lagan) এবং নাগিন-এর (Naagin) মতো জনপ্রিয় ডেলিসোপে বহু দিন ধরে কাজ করে দর্শকের নজর কেড়েছেন। কিন্তু হঠাৎ অভিনয় ছাড়ার সিদ্ধান্ত কেন?

Times of India-কে দেওয়া সাক্ষাৎকারে আশকা বলেন, “আমি অভিনয় থেকে এখন দূরে থাকতে চাইছি, কারণ ব্যবসা আমার রক্তে রয়েছে। এই স্বপ্ন আমি বহু দিন ধরে দেখছি এবং অভিনয় ভাগ্যক্রমে হয়েছে, আমি ১৬ বছর বয়েসে মুম্বই চলে আসি, অভিনয় দিয়ে কেরিয়ার শুরু করি, তবে ব্যবসার ভাইরাস আমার সঙ্গে সব সময় ছিল। দেশের বাইরে কাজ করার ইচ্ছে রয়েছে, জীবন আমাকে যা দিয়েছে তার জন্য আমি কৃতজ্ঞ। আমি যে পথে যাচ্ছি তা আমার থেকে কিছুটা আলাদা, তবে আমি আমার স্বপ্ন পূরণ করতে যাচ্ছি”।

তিনি আরও বলেন, অভিনয় জগৎ তাঁকে মেক-আপ নিয়ে ভাবতে শিখিয়েছে, এবং সেখান থেকে এই ইন্ডাস্ট্রিতে ব্যবসা করার ইচ্ছে তাঁর মধ্যে এসেছে। এই ক্ষেত্রে তাঁর সিদ্ধান্তকে স্বামী ব্রেন্ট গবল (Brent Goble) সমর্থন করেছেন এবং যোগা (Yoga) নামের এক ব্যক্তির সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছেন, এর পরই তাঁর জীবন বদলাতে শুরু করে।

অভিনেত্রী সাক্ষাৎকারে সাবলীল ভাবে বুঝিয়ে দিতে চেয়েছেন যে তিনি একজন ব্যবসায়ী-মহিলা হিসাবে স্বীকৃতি পাওয়ার জন্য কৃতজ্ঞ এবং তাঁর স্বপ্নগুলি সত্যি হচ্ছে। তিনি তার এই কাজের জন্য প্রশংসা কুড়াচ্ছেন। তবে অভিনয় থেকে দূরে থাকার সিদ্ধান্তটি চিরকাল না কিছু সময়ের জন্য, তিনি এখনই এই সম্পর্কে নিশ্চিতভাবে কিছু বলতে পারবেন না বলে জানিয়েছেন। আশকার দাবি- সময়ের সঙ্গে যা কিছু ঘটবে, দেখা যাবে!

টেলিভিশনের পর্দায় শেষবারের মতো তাঁকে দেখা গিয়েছিল সুপারন্যাচারাল শো ডায়ন (Daayan)-এ। যেখানে তাঁকে সপ্ত রূপার চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল। তাৎপর্যপূর্ণ ভাবে মহারানা প্রতাপ (Maharana Pratap), নাগিন, ডায়ন ও বাল বীরের (Baal Veer) মতো শো দিয়ে আশকা দর্শকদের মন জয় করেছিলেন। একইসঙ্গে, তিনি বিগ বস (Bigg Boss) এবং নাচ বালিয়েতেও (Nach Baliye) নিজের প্রতিভা দেখিয়েছিলেন।

Published by:Rukmini Mazumder
First published: