বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

'কোভিডযুদ্ধের দুর্গা'দের জন্য নতুন সুরের আগমনী গাইলেন উদীয়মান শিল্পীরা

'কোভিডযুদ্ধের দুর্গা'দের জন্য নতুন সুরের আগমনী গাইলেন উদীয়মান শিল্পীরা

করোনা আবহ এখনও জারি। কিন্তু ঢেউ খেলছে কাশের বনে। প্রকৃতির নিয়মের কোনও নিউ নর্ম্যাল নেই।

  • Share this:
শর্মিলা মাইতি
#কলকাতা: করোনা আবহ এখনও জারি।  কিন্তু  ঢেউ খেলছে কাশের বনে। প্রকৃতির নিয়মের কোনও নিউ নর্ম্যাল নেই। মা দুর্গা মর্ত্যলোকে আসছেন। পুকুরে দিঘিতে ফুটছে লালকমল।
মন খারাপ সরিয়ে ষোল জন উদীয়মান শিল্পী আশায় বুক বেঁধেছেন। রুহ মিউজিক ও এসো বন্ধুর উপস্থাপনায় তাঁরা গাইলেন "এল মা দুর্গা"।
এমন গান যা শুনলে পুজোর ছন্দে নেচে উঠবে মনপ্রাণ।
এই গান মাতৃবন্দনা নয়। মহামারীর প্রকোপে ভাষা বদলাচ্ছে। অনিশ্চয়তা ঘিরে ধরছে জীবন। কোভিডযুদ্ধে যাঁরা ফ্রন্টলাইনে কাজ করছেন, সেই নারীদের বন্দনা করলেন গায়কগায়িকারা।  এই কয়েকমাসে যাঁরা ঘর সংসার সন্তান ভুলে শুধুমাত্র কোভিড আক্রান্তদের চিকিৎসা করেছেন জীবনের ঝুঁকি নিয়ে। কারওর কারওর প্রাণ গিয়েছে। কেউ কেউ মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছেন। এবার তাঁদের ঘরে ফেরার পালা।
কৌশিক সরকার ও তমোজ্যোতি মুখোপাধ্যায়ের নিবেদন এই মিউজিক ভিডিওতে গান গেয়েছেন গৌরব সরকার,  অঙ্কিতা ভট্টাচার্য, রাহুল দত্ত, অনন্যা চক্রবর্তী, ঋষিতা সাহা, প্রিতম রায়, অবন্তী সিথি, প্রতিভা দত্ত, গুরজিত সিং, স্নেহা ভট্টাচার্য, তন্ময় বিশ্বাস, শম্পা বিশ্বাস, অভ্রতনু ঘোষ, আরমান লামা, সোমদত্তা দাস ও সুমন মজুমদার। পরিচালনা করেছেন প্রশান্ত শূর।
"এই গান গেয়ে আমি এত খুশি যে বলে বোঝাতে পারব না। এই কঠিন সময়ের সঙ্গে আমরা যে যার নিজের মতো করে লড়ছি। কিন্তু যাঁরা সামনে থেকে লড়ছেন, তাঁদের স্যালুট! " বলেছেন অঙ্কিতা ভট্টাচার্য।
Published by: Akash Misra
First published: October 19, 2020, 8:45 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर