Home /News /entertainment /
Hema Malini: "কী ছিল, কী হয়ে গেছে": মুম্বইয়ের জ্যাম আর রাস্তায় খানাখন্দ দেখে উদ্বিগ্ন ড্রিম গার্ল!

Hema Malini: "কী ছিল, কী হয়ে গেছে": মুম্বইয়ের জ্যাম আর রাস্তায় খানাখন্দ দেখে উদ্বিগ্ন ড্রিম গার্ল!

Hema Malini

Hema Malini

Mumbai Traffic Potholes-filled Roads: গতকালই বিজেপির প্রতিনিধি মহারাষ্ট্রের নতুন মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডেকে ট্যুইট করে অভিনন্দন জানিয়েছিলেন হেমা।

  • Share this:

    #মুম্বই: মুম্বইয়ের রাস্তার শোচনীয় অবস্থা নিয়ে উদ্বেগ প্রকাশ করলেন প্রবীণ অভিনেত্রী ও সাংসদ হেমা মালিনী। দেশের বিনোদন রাজধানীতে সম্প্রতি ব্যাপক যানজট এবং রাস্তায় খানাখন্দের গর্তের কারণে অপ্রীতিকর পরিস্থিতির সম্মুখীন হয়েছেন ড্রিম গার্ল। ETimes-কে হেমা মালিনী মুম্বইয়ের রাস্তাঘাটের উদ্বেগজনক পরিস্থিতি সম্পর্কে বিশদে জানিয়েছেন এক আলাপচারিতায়। এই গর্তে ভরা রাস্তায় একজন গর্ভবতী মহিলাকে যাতায়াত করতে হলে তাঁর কী অবস্থা হতে পারে তা কল্পনাতীত, জানিয়েছেন হেমা। তিনি আরও জানান, একজন ‘মুম্বইকর’ হিসেবে তিনি উদ্বিগ্ন এবং ট্রাফিক নিয়ন্ত্রণ ও রাস্তা দিয়ে যাতায়াতকারীদের সাহায্য করার জন্য পুলিশের ভূমিকা নিয়েও চিন্তিত।

    আরও পড়ুন- ফের মন জিতলেন অভিনেতা! সাইকেল উপহার দিয়ে স্কুল ছাত্রীর মুখে হাসি ফোটালেন সোনু সুদ

    হেমা মালিনী দিল্লি এবং মথুরার সঙ্গে মুম্বই শহরের তুলনা করেছেন। হেমার দাবি, এই শহরগুলিতেও ট্র্যাফিক সমস্যা রয়েছে, তবে সেখানে সমস্যার সমাধানও করা হয়। জুহু থেকে চায়না ক্রিক এবং দহিসারের দিকে গিয়েছিলেন হেমা। এই পথে অবশ্য প্রথমবার ভ্রমণ নয় তাঁর। তবে অতীতের অভিজ্ঞতা এখনকার মতো ভয়াবহ নয়। হেমা মালিনী বলেন, “আমরা শ্যুটিংয়ের জন্য এই রাস্তাগুলোতে এতবার গিয়েছি, কিন্তু এখন খুব কঠিন অবস্থা। আজকের অভিজ্ঞতা আমাকে বলতে বাধ্য করছে, মুম্বই কী ছিল, কী হয়ে গেছে!”

    আরও পড়ুন- মণিপুরে বীভৎস ভূমিধ্বস! ১৮ জন সেনা সহ মৃত ২৪! মাটির নীচে আটকে আরও বহু প্রাণ!

    গতকালই বিজেপির প্রতিনিধি মহারাষ্ট্রের নতুন মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডেকে ট্যুইট করে অভিনন্দন জানিয়েছিলেন হেমা। হেমা মালিনী লিখেছিলেন, “মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী হওয়ার জন্য শ্রী একনাথ শিন্ডে এবং উপমুখ্যমন্ত্রী হওয়ার জন্য শ্রী ফড়নবিসকে আন্তরিক অভিনন্দন।”

    বলিউডের ড্রিম গার্লকে খুব তাড়াতাড়িই টেলিভিশন রিয়েলিটি শো সুপার সিঙ্গার ২-এর মঞ্চে দেখা যাবে। মেয়ে এষা দেওলের সঙ্গে থাকবেন প্রবীণ অভিনেত্রী। বিশেষ অতিথি হিসেবে তাঁর এই পর্বটি আজ শনিবার, ২ জুলাই সনি চ্যানেলে সম্প্রচারিত হবে।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Hema malini

    পরবর্তী খবর