স্পেশাল ২৬-এর ছক ! নকল পুলিশ সেজে টাকা ও গয়না লুঠ করে গ্রেফতার অভিনেতা সলমন !

স্পেশাল ২৬-এর ছক ! নকল পুলিশ সেজে টাকা ও গয়না লুঠ করে গ্রেফতার অভিনেতা সলমন !

photo source collected

পেশায় ওই ব্যক্তি একজন অভিনেতা। নাম সলমন আনসারি।

  • Share this:

    #মুম্বই:  স্পেশ্যাল ২৬- সিনেমাটা দেখেছেন? সেখানে নকল আয়কর অফিসার সেজে বড়লোকদের থেকে টাকা লুঠতেন অক্ষয় কুমার, অনুপম ক্ষেরের টিম। দারুণ সিনেমা। তবে শেষ পর্যন্ত পুলিশের জালে ধরা পড়েননি অক্ষয় বা অনুপম। এমন দক্ষতা দেখানো হয়েছিল চুরিতে। এই গল্প দেখে যদি কেউ উৎসাহিত হবে পড়েন তাহলেই বিপদ ! আর ঠিক এমন ঘটনাই ঘটলো বাস্তবে। মুম্বইয়ের এক ব্যক্তি নকল পুলিশ সেজে জাললিয়াতি ও টাকা লুঠ শুরু করেন। পেশায় ওই ব্যক্তি একজন অভিনেতা। নাম সলমন আনসারি। 'সাবধান ইন্ডিয়া', 'ছত্রপতি রাজা শিবাজি' ধারাবাহিকে অভিনয় করেন ওই ব্যক্তি। এ ছাড়াও কয়েকটি সিনেমাতে ছোট খাট চরিত্রেও অভিনয় করেছেন ওই ব্যক্তি।

    জানা গিয়েছে, মুম্বইতে নয়, অন্য জায়গায় গিয়ে নকল পুলিশ সাজতেন তিনি। বিমানে চড়ে উত্তরাখন্ড, ইউপি, উত্তর ভারতের বিভিন্ন জায়গায় গিয়ে লোকের টাকা লুঠ করে আবার মুম্বইতে চলে আসতেন। এভাবেই চলে যাচ্ছিল তাঁর। জানা গিয়েছে বিভিন্ন জায়গায় এই নকল পুলিশের নামে অভিযোগ আসছিল। কিন্তু কোথা থেকে কে এই কাজ করছে তা ধরা যাচ্ছিল না। অভিযুক্ত কয়েক দিন আগেই দেরাদুনের এক বৃদ্ধাকে পুলিশ পরিচয় দিয়ে ৫ লাখ টাকার গয়না লুঠ করেন। এর পর ওই বৃদ্ধা থানায় অভিযোগ করেন।

    salman ansary salman ansary

    পুলিশ এই রকম বেশ কয়েকটি অভিযোগের ভিত্তিতে তল্লাশি শুরু করে। তারপরই মুম্বইয়ের সলমনের দিকে নজর যায়। এবং বাড়ি থেকে পুলিশ গ্রেফতার করে সলমন আনসারিকে। পুলিশি জেরার মুখে অভিযোগ স্বীকার করে নেয় ওই ব্যক্তি। কিন্তু কেন তিনি এই কাজ করতেন তা এখনও জানা যায়নি। ওই অভিযুক্তকে হেফাজতে রাখা হয়েছে।

    Published by:Piya Banerjee
    First published: