Mukesh Khanna: মুকেশ খান্নার মৃত্যুর খবর ছড়ালো নেট দুনিয়ায় ! সুস্থ আছেন 'শক্তিমান'

Mukesh Khanna

সোশ্যাল মিডিয়ায় বিকেল থেকে ছড়িয়ে পড়ে মুকেশ খান্নার মৃত্যুর গুজব।

  • Share this:

    #মুম্বই: করোনা ভাইরাসের জন্য মানুষের নাজেহাল অনস্থা। প্রতিদিন হাজার হাজার মানুষ করোনা আক্রান্ত হচ্ছেন। হাসপাতালে বেড নেই। অক্সিজেন নেই। এই অবস্থায় প্রতিদিন একের পর এক খারাপ খবর আসছে। কেউ না কেউ করোনা আক্রান্ত হয়ে পড়ছেন। বাদ যাচ্ছেন না সেলেবরাও। সাধারণ মানুষ থেকে দেশের বিখ্যাত মানুষ সকলকেই ভুগতে হচ্ছে। এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় বিকেল থেকে ছড়িয়ে পড়ে মুকেশ খান্নার মৃত্যু খবর। সোশ্যাল মিডিয়ায় মুকেশ খান্নার ছবি পোস্ট করে সকলে RIP লিখতে থাকেন। কিন্তু মুকেশ খান্নার মৃত্যু সম্পর্কে কোনও খবর ছিল না সংবাদ মাধ্যমের কাছে।

    বিষয়টা খোঁজ নিতে গিয়ে দেখা গেল, মিথ্যে ভুয়ো খবরে ছেয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়া। দিব্যি সুস্থ আছেন শক্তিমান। তিনি নিজেই নিজের মৃত্যুর গুজবের জবাব দিলেন। অভিনেতা জানিয়েছেন, 'আমি একেবারে সুস্থ আছি। ভালো আছি। সোশ্যাল মিডিয়াতে যে মৃত্যু খবর ছড়াচ্ছে তা মিথ্যে। আমার কিছু হয়নি।" কিন্তু কে বা কারা এই ভুয়ো খবর সোশ্যাল মিডিয়ায় ছড়ালেন তা জানা যায়নি। ৯০ দশকের টিভি সিরিয়াল শক্তিমান চরিত্রের জন্য ছোট বড় সকলের মন জায়গা করে নিয়েছেন মুকেশ খান্না। বি আর চোপড়ার মহাভারতে পিতামহ ভীষ্মের চরিত্রে তাঁর অভিনয় সকলের মন জিতে নিয়েছিল। মুকেশ খান্নার এই বার্তা শুনে স্বস্তির নিশ্বাস অনুরাগীদের। যদিও সপ্তাহ তিনেক আগেই খান্না ফ্যামিলিতে ঘটেছে চরম দুর্ঘটনা। হার্ট অ্যটাকে আচমকাই মারা যান অভিনেতা মুকেশের বড় ভাই সতীশ খান্না। আর সপ্তাহ খানেকের মধ্যে সোশ্যাল মিডিয়ায় মুকেশ খান্নার মৃত্যুসংবাদে চাঞ্চল্য ছড়ায় নেটিজেনদের মধ্যে।

    কিন্তু অভিনেতা নিজেই নিশ্চিত করেছেন তিনি সুস্থ আছেন। কোভিড পরিস্থিতিতে মানুষের মধ্যে আতঙ্ক বেড়েই চলেছে। তার মধ্যে মুকেশ খান্নার মৃত্যুর খবরে চাঞ্চল্য ছড়িয়েছে স্বাভাবিক ভাবেই। প্রসঙ্গত বলিউডে করোনায় আক্রান্ত হয়েছেন বহু অভিনেতা-অভিনেত্রী। ক্যাটরিনা কাইফ, আমির খান, আলিয়া ভাট, ভিকি কৌশল, থেকে শুরু করে রণবীর কাপুর সকলেই করোনা আক্রান্ত হন। এবং তাঁরা সকলে এখন সুস্থও হয়ে গিয়েছেন। করোনার দ্বিতীয় ঢেউ বলিউডে গতবারের তুলনায় বেশি প্রভাব বিস্তার করেছে। তাই মুকেশ খান্নার মৃত্যুর খবর প্রথমে সকলেই বিশ্বাস করে নেন। এবং শোক প্রকাশ করতে থাকেন। তবে অভিনেতা সুস্থ আছেন, এ খবরে স্বস্তি ফিরেছে নেট পাড়ায়।

    Published by:Piya Banerjee
    First published: