Home /News /entertainment /
বন্ধুর বিয়েতে সাক্ষীর সঙ্গে চুটিয়ে নাচলেন ধোনি ! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

বন্ধুর বিয়েতে সাক্ষীর সঙ্গে চুটিয়ে নাচলেন ধোনি ! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

photo source Instagram

photo source Instagram

মুম্বইতে একটি বিয়ে বাড়িতে স্ত্রীকে নিয়ে গিয়েছিলেন ধোনি। বন্ধুর বিয়ে। সেখানেই একটি ভিডিও ভাইরাল হয়।

  • Last Updated :
  • Share this:

#মুম্বই: মহেন্দ্র সিং ধোনি(MS Dhoni)। এই নামটা শুনলেই বুকের মধ্যে চার, ছক্কার তালে হৃৎপিণ্ড ছুটতে থাকে। রক্তের গতিবেগ বেড়ে যায়। কারণ তিনি ক্রিকেট দুনিয়ার সেই উজ্জবল তারকা, যাকে দেশ কেন বিশ্ববাসী মনে রাখবে তাঁর খেলায়। বিহার থেকে উঠে এসে একের পর এক খেলা জিতে নিজের নাম আলো করেছেন তিনি। জীবনে ঘাত প্রতিঘাত কম নেই তাঁর। সরকারি চাকরি ছেড়ে খেলায় নামতে হলে সাহস লাগে। প্রথম প্রেমিকার মৃত্যুতে ভেঙে গিয়েছিলেন তিনি। কিন্তু তারপর তাঁর জীবনে আসেন সাক্ষী।

সাক্ষী সেই মেয়ে যাকে বিয়ে করে বদলে গিয়েছে ধোনির জীবন। ছোট্ট মেয়ে জিভাকে নিয়ে তাঁদের সুখের সংসার। ধোনিকে মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় মেয়ে জিভাকে নিয়ে নানা মজার ভিডিও পোস্ট করতে দেখা যায়। যা মুহূর্তে ভাইরালও হয়। ধোনির জীবনিতে তৈরি হওয়া ছবিতেই প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন সুশান্ত সিং রাজপুত। দিনের পর দিন ধোনির বাড়িতে পড়ে ছিলেন সুশান্ত। আর সে জন্যই যথাযথভাবে ধোনির চরিত্র পর্দায় ফুটিয়ে তুলতে পেরেছিলেন সুশান্ত।

সম্প্রতি একটি ভিডিও সুপার ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। মুম্বইতে একটি বিয়ে বাড়িতে স্ত্রীকে নিয়ে গিয়েছিলেন ধোনি। বন্ধুর বিয়ে। সেখানেই একটি ভিডিও ভাইরাল হয়। দেখা যাচ্ছে গান বাজছে, চেয়ারে বসে আছেন ধোনি। আর তাঁকে ঘিরে রয়েছেন এক ঝাঁক সুন্দরী। পিছনে ধোনিকে জড়িয়ে ধরে দাঁড়িয়ে আছেন সাক্ষী। গানের তালে তালে নাচছেন সবাই। চেয়ারে বসেই সাক্ষীর সঙ্গে তালে তাল মিলিয়ে নাচ করছেন ধোনি। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই ভাইরাল হয়।

Published by:Piya Banerjee
First published:

Tags: MS Dhoni, Sakshi Dhoni, Viral Video