Home /News /entertainment /
Mouni Roy’s Dance Video Viral|| সিঁথিতে সিঁদুর, হাতে শাঁখা-পলা, বিয়ের পরে রিসোর্টের বারে উদ্দাম নাচ মৌনীর, ভাইরাল ভিডিও...

Mouni Roy’s Dance Video Viral|| সিঁথিতে সিঁদুর, হাতে শাঁখা-পলা, বিয়ের পরে রিসোর্টের বারে উদ্দাম নাচ মৌনীর, ভাইরাল ভিডিও...

Mouni Roy Danced On Top Of Bar Counter after Wedding Ceremony: ভিডিওতে দেখা গিয়েছে, হোটেলের বার কাউন্টারের ওপরে উঠে তুমুল নাচছেন মৌনী (Mouni Roy) এবং তাঁর কয়েকজন বন্ধু। আশেপাশেই রয়েছেন আরও অনেকে।

  • Share this:

    #গোয়া: মালোয়ালি এবং বাঙালি মতে বিয়ে করেছেন বলিউড অভিনেত্রী মৌনী রায় (Mouni Roy) এবং দুবাইয়ের ব্যবসায়ী (Dubai-based businessman) সুরজ নামবিয়ার (Suraj Nambiar)। ২৭ জানুয়ারি গোয়ার অভিজাত রিসোর্টে বসেছিল বিয়ের আসর। বিয়ের পরে উপস্থিত বন্ধুদের নিয়ে হোটেলেই নৈশপার্টিতে মেতে ওঠেন মৌনী এবং সুরজ। সেই পার্টির একাধিক মুহূর্তের ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

    ভিডিওতে দেখা গিয়েছে, হোটেলের বার কাউন্টারের ওপরে উঠে তুমুল নাচছেন মৌনী (Mouni Roy) এবং তাঁর কয়েকজন বন্ধু। আশেপাশেই রয়েছেন আরও অনেকে। মৌনীকে দেখেই বোঝা যাচ্ছে তিনি নববধু। তাঁর হাতে শাঁখা-পলা, কপালে সিঁদুর। পরনে সাদা কালো-সাদার মিশেলে স্লিভলেস ঢিলেঢালা পোশাক। ব্যাকগ্রাউন্ডে বাজছে ইমরান খানের অ্যাম্পিফায়ার (২০০৯)।

    আরও পড়ুন: লুকোচুরির দিন শেষ! প্রেমিক অভিরূপের সঙ্গে বিরাট কোহলির রেস্তোরাঁর শ্রাবন্তী, ছবি ফাঁস...

    ২৭ জানুয়ারি সকালে কেরলের রীতি মেনে বিয়ে করেন মৌনী রায় (Mouni Roy wedding) ও সুরজ নামবিয়ার। কিন্তু বঙ্গতনয়ার বিয়েতে বাঙালি ছোঁয়া থাকবে না, তা কি হয়! এ দিনই রাতে বাঙালি রীতি মেনে ফের বিয়ের পিঁড়িতে বসলেন মৌনী ও সুরজ। গোয়াতে সেই একই স্থানে বসেছিল বিয়ের আসর।

    আরও পড়ুন: লেমন ইয়েলো বিকিনিতে মলদ্বীপে জনপ্রিয় অভিনেত্রী, সাহসী অবতারে চিনতে পারছেন!!

    বাঙালি রীতি মেনে মৌনীর (Mouni Roy wedding) বিয়ের প্রথম ছবি প্রকাশ্যে এনেছেন অর্জুন বিজলানির স্ত্রী নেহা। নাগিন ধারাবাহিকের অভিনেত্রীকে নিঃসন্দেহে উজ্জ্বল লাগছিল এই সাজেও। বাঙালি রীতিতে বিয়ে হলেও, মৌনী পরেছিলেন সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা লাল লেহেঙ্গা। সঙ্গে পরেছেন মানানসই গয়না। নাকের নথ নজর কেড়েছিল। আর মালোয়ালি মতে বিয়েতে মৌনী পরেছিলেন লাল পাড় সাদা দক্ষিনী সিল্ক, তাঁর সঙ্গে সেজেছিলেন দক্ষিনী ডিজাইনের সোনার গয়নায়।

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Bollywood, Mouni Roy

    পরবর্তী খবর