ফিনফিনে সবুজ শাড়িতে, শরীরী আবেদনে, নাচের তালে নেট দুনিয়ায় ঝড় তুললেন মোনালিসা !

ফিনফিনে সবুজ শাড়িতে, শরীরী আবেদনে, নাচের তালে নেট দুনিয়ায় ঝড় তুললেন মোনালিসা !

ইতিমধ্যে বেশ কয়েক হাজার মানুষ দেখে ফেলেছেন এই ভিডিও।

ইতিমধ্যে বেশ কয়েক হাজার মানুষ দেখে ফেলেছেন এই ভিডিও।

  • Share this:

    #মুম্বই: মোনালিসা। কলকাতার মেয়ে। বাংলা ছবি দিয়েই নিজের যাত্রা শুরু করেছিলেন। কিন্তু বাংলা ছবিতে তেমন কিছু করতে পারেননি সে সময় তিনি। এর পর অভিনেত্রী ভোজপুরি ছবি বেছে নেন। আর সেখানে পা রাখতেই চূড়ান্ত সাফল্য পান তিনি। ভোজপুরী ছবি ও গানে একের পর এক হিট কাজ করতে থাকেন। সব সময় সাহসী এবং বোল্ড চরিত্রে অভিনয় করেন তিনি। এমনকি বাংলার ওয়েব সিরিজ 'দুপুর ঠাকুর পো' সিজন ২-তেও অভিনয় করে মাত করেন মোনালিসা। রুদ্রনীলের সঙ্গে অভিনয় করতে দেখা যায় তাঁকে।

    মোনালিসা বিগবসেও যান। এবং সেখানেই ভালবেসে বিয়ে করেন তিনি। মোনালিসা সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ। বিশেষ করে ইনস্টাগ্রামে। নানা রকম ভিডিও পোস্ট করতে দেখা যায় অভিনেত্রীকে। শর্ট এবং হট পোশাকে তাঁর ভিডিও পছন্দ করেন বহু মানুষ। শাড়িতে বাঙালি সাজেও ভিডিও পোস্ট করেন। নাচের ভিডিওতে মুহূর্তে কয়েক হাজার লাইক হয়ে যায়।

    View this post on Instagram

    Pehla Nasha Pehla Khumaar ... #feelitreelit #monday #feel

    A post shared by MONALISA (@aslimonalisa) on

    এবার তেমনই এক ভিডিও পোস্ট করলেন অভিনেত্রী। সবুজ শাড়িতে আমির খান অভিনীত ছবি 'যো জিতা ওহ সিকন্দর' ছবির গান 'পেহলা নেশা' গানে মাতাল করা নাচ করে মাতালেন তিনি। এই ভিডিও ইনস্টাতে শেয়ার করেছেন অভিনেত্রী। ইতিমধ্যে বেশ কয়েক হাজার মানুষ দেখে ফেলেছেন এই ভিডিও।

    উষ্ণ দৃশ্য হোক বা উষ্ণ গান সবেতেই মোনালিসা সবার সেরা। তাঁর শরীরী আবেদনে মগ্ন গোটা নেট দুনিয়া।

    Published by:Piya Banerjee
    First published: