Mithun Chakraborty : পারিশ্রমিক কমিয়ে টিভি সিরিয়ালে মিঠুন চক্রবর্তী? আসছে 'চিকু কি মাম্মি'.....

ছোটপর্দায় মিঠুন চক্রবর্তী

Mithun Chakraborty : বর্ষীয়ান অভিনেতা নিজের পারিশ্রমিক কমিয়ে দিয়েছেন এই ধারাবাহিকের জন্য।

  • Share this:

    #মুম্বই : এবার টেলিভিশনে আসছেন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। তিনি নিজের চরিত্রেই অভিনয় করবেন এই ধারাবাহিকে। মূল চরিত্রে এক নাবালিকা (চিকু), যে মিঠুন চক্রবর্তীর (Mithun Chakraborty) মতো নাচ করে খ্যাতি অর্জন করতে চায়। কিন্তু তার মা থাকা সত্ত্বেও তারা এক সঙ্গে থাকে না। মায়ের থেকে আলাদা হয়ে গিয়েছিল ছোটবেলাতেই। তারই জীবনযুদ্ধের গল্প বলা হবে এখানে। সেই হিন্দি ধারাবাহিকের নাম ‘চিকু কি মাম্মি দূর কি’। সাম্প্রতিকতম প্রোমোতে মিঠুনের (Mithun Chakraborty) আবির্ভাব। বর্ষীয়ান অভিনেতা নিজের পারিশ্রমিক কমিয়ে দিয়েছেন এই ধারাবাহিকের জন্য।

    এখনও জানা যায়নি, ধারাবাহিকের কতখানি অংশ জুড়ে তিনি থাকবেন। কিন্তু প্রোমোর চিত্রনাট্য পড়ার সঙ্গে সঙ্গেই তিনি নিজের পারিশ্রমিক কমিয়ে দিয়েছেন। চিত্রনাট্য পড়ে তাঁর এতই ভাল লেগেছে যে এই কাজটিকে তিনি কেবল ‘কাজ’ হিসেবে দেখতে রাজি নন। চিত্রনাট্য পড়তে গিয়ে নিজের জীবনযুদ্ধের কথা মনে পড়ে গিয়েছে মিঠুন চক্রবর্তীর। চিকুর চরিত্রের সঙ্গে যেন আত্মিক যোগ খুঁজে পেয়েছেন তিনি। তাঁর এই পদক্ষেপে সকলেই আপ্লুত। প্রোমোতে মিঠুনকে দেখে উত্তেজিত ভক্তরা। ছোট সেই ভিডিয়োয় নেপথ্য কাহিনির বিভিন্ন মুহূর্ত ফুটে উঠেছে। আগামী ৬ সেপ্টেম্বর, স্টার প্লাসে সন্ধ্যা ৬টা থেকে শুরু হবে ‘চিকু কি মাম্মি দূর কে’।

    View this post on Instagram

    A post shared by StarPlus (@starplus)

    View this post on Instagram

    A post shared by StarPlus (@starplus)

    দর্শকদের কাছে 'চিকু কি মাম্মি দূর কে' (Chikoo Ki Mummy Durr Kei) জনপ্রিয় করে তোলার জন্য কোনও কিছু বাকি রাখছেন না শোয়ের নির্মাতারা। 'চিকু কি মাম্মি দূর কে'-তে বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেতা গোবিন্দাকেও দেখা যাবে মিঠুন চক্রবর্তীর সঙ্গে অন্যতম প্রধান চরিত্র হিসেবে। 'চিকু কি মাম্মি দূর কে'-র নতুন দুটি প্রমোতে ধরা দিলেন অভিনেতা মিঠু চক্রবর্তী। একটি প্রমোর ক্যাপশানে লেখা হয়েছে, ''দিল মে নাচ কা জুনুন অর আঁখো মে আপনি মাম্মি কা ইন্তেজার! আয়ে দেখে মিঠুন দা কে সাথ কেয়সা হোগা।'' আরও একটি প্রমোর ক্যাপশানে লেখা হয়েছে ''যব নাচের কিংবদন্তি মিঠুন দা কা মিলেগা সাথ, তব দূর তক লাগেগি #চিকু কি ছালাঙ ! আপভি চিকু কে সাপোর্ট করনে জরুর আয়েঙ্গে।''

    Published by:Sanjukta Sarkar
    First published: