বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

৯০ বছরের বৃদ্ধ সেজে তুমুল নাচ মিঠুন চক্রবর্তীর ! বয়স তাঁর কাছে শুধুই একটা সংখ্যা !

৯০ বছরের বৃদ্ধ সেজে তুমুল নাচ মিঠুন চক্রবর্তীর ! বয়স তাঁর কাছে শুধুই একটা সংখ্যা !
photo source collected

এই ভিডিওটি আপলোড হয়েছে ইউটিউবে। যা ইতিমধ্যে কয়েক লক্ষ ভিউ ছাড়িয়েছে।

  • Share this:

#মুম্বই:  মিঠুন চক্রবর্তী। বাংলার তো বটেই সেই সঙ্গে বলিউডেরও একমাত্র দাদা তিনিই। তিনিই ডিস্কো ড্যান্সার। মিঠুন চক্রবর্তী সিনেমা হোক বা নাচ মানুষ মেতে ওঠেন। মিঠুন হওয়ার স্বপ্ন নিয়ে আজও মুম্বইয়ের রাস্তায় ছেলেরা ছুঁটে চলে। আজও কলকাতা ছেড়ে বলিউড পাড়ি দেয় বহু ছেলে, তাঁরা মনে মনে হতে চায় কেবল মাত্র মিঠুন চক্রবর্তী।

মমতা শঙ্কর, শ্রীদেবী, মাধুরী দিক্ষিত, কার সঙ্গে অভিনয় করেননি তিনি। বাংলার ছেলে একাই জয় করেছেন গোটা বলিউডের মন। সে সময় মিঠুনের মতো পোশাক আর স্টাইলে ব্যস্ত ছিল গোটা দেশের যুবকরা। আজও অনেকেই ফলো করেন তাঁকে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওটা একটি রিয়ালিটি শোয়ের। নাম, 'এন্টারটেইনমেন্ট কে লিয়ে কুচ ভি'। এই শোতে জাজ ছিলেন তিনি নিজেই। সঙ্গে ছিলেন অনু মালিক ও ফারহা খান। বেশ জনপ্রিয় ছিল এই শো। এখানেই ৯০ বছরের বৃদ্ধ সেজে মাইকেল জ্যাকশনের মতো নেচেছিলেন মিঠুন চক্রবর্তী। নাচ চলাকালীন কেউ বুঝতে পারেননি তিনি মিঠুন। অবাক হয়েছিলেন সকলে। এখনও তাঁর পায়ের তালে তালে 'ডিস্কো ডান্সার'এর ছন্দ। এই ভিডিওটি আপলোড হয়েছে ইউটিউবে। যা ইতিমধ্যে কয়েক লক্ষ ভিউ ছাড়িয়েছে। মুহূর্তে ভাইরাল মিঠুনের নাচ।

Published by: Piya Banerjee
First published: October 28, 2020, 6:31 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर