• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • MIRA RAJPUT PLAYED WITH SOME SHOCKING FILTERS ON INSTAGRAM AND SHARED PICTURES AND VIDEOS FOR HER FANS TC ARC

Mira Rajput : ঠোঁট, গাল ফুলে ঢোল ! কসমেটিক্স সার্জারি করিয়েছেন শাহিদ-পত্নী?

মীরা রাজপুত, ফাইল ছবি

ভিডিওটি শেয়ার হওয়ার পর দেখা গিয়েছে মীরা রাজপুতের (Mira Rajput) ঠোঁট ফুলে গিয়েছে। তাঁর গাল ফুলে উঠেছে।

  • Share this:

#মুম্বই: শাহিদ কাপুরের (Shahid Kapoor) স্ত্রী মীরা রাজপুত (Mira Rajput) Instagram-এ অতি সক্রিয়,  তা কারও অজানা নয়। হামেশাই সারাদিনের টুকরো মুহূর্তগুলো ভাগ করে নেন নিজের অনুরাগীদের সঙ্গে। এ বার তিনি Instagram স্টোরি ভিডিওর জন্য ‘পিলো ফেস’ (pillow face) ফিল্টার ব্যবহার করেছেন। এই ফিল্টার সহ ভিডিও দেখে অনেকেই অবাক হয়ে গিয়েছে। মনে করা হয়েছে শাহিদপত্নী রাতারাতি কসমেটিক্স সার্জারির সাহায্যে বদলে গেলেন নাকি!

ভিডিওটি শেয়ার হওয়ার পর দেখা গিয়েছে মীরা রাজপুতের ঠোঁট ফুলে গিয়েছে। তাঁর গাল ফুলে উঠেছে। ত্বকে একটা বাড়তি জেল্লা দেখা গিয়েছে। এই ভিডিওটা মীরা একেবারে রসিকতা করেই শেয়ার করেছেন। তাঁর রসিকতা ভরা ক্যাপশন দেখেই সকলে বুঝে গিয়েছে। এমন দুটি ভিডিওতে ব্যাকগ্রাউন্ডে বাজতে শোনা গিয়েছে হিট হিন্দি গান ‘আপ জ্যায়সা কোয়ি মেরি জিন্দগী মেঁ আয়ে’ (Aap Jaisa Koi Meri Zindagi Mein Aae)। এই স্টোরি ভিডিওর পরই একটি ফলো-আপ ছবি দেখা যায় মীরার প্রোফাইলে, যেখানে তিনি নিজের সম্পূর্ণ বিউটি সিক্রেট তুলে ধরেছেন জনসমক্ষে।

মীরা নিজের একটি সুন্দর হাসি-সহ মুখের ছবি শেয়ার করে লিখেছেন, সম্পূর্ণ আয়ুর্বেদ ডায়েটে থাকি, ভাল করে ঘুমোই, শুতে যাওয়ার আগে ভাল করে মুখ ধুয়ে নিই, গ্লেজড ডোনাট স্কিনকেয়ার করি, যোগব্যায়াম করি, ওয়েট ট্রেনিং করি, পরিবারের সঙ্গে সময় কাটাই, নিজের সঙ্গে সময় কাটাই, কাজের সময় নির্ধারিত রাখি, মেডিটেশন করি, ভিতর থেকে খুশি থাকি ৷”

মীরা বেশির ভাগ সময়ে দেখা গিয়েছে নিজের Instagram হ্যান্ডলে স্টাইলিং, স্বাস্থ্য, যোগব্যায়াম এবং ডায়েট ভিডিও শেয়ার করেন। সম্প্রতি, তিনি শাহিদ কাপুর এবং তার ভাই ঈশান খট্টরের সঙ্গে তাঁর ওয়ার্কআউট সেশনের একটি ভিডিও এবং কিছু ছবি ভাগ করে নিয়েছিলেন। আন্তর্জাতিক যোগ দিবসেও মীরা নিজের একটি যোগাভ্যাস ভিডিও শেয়ার করেছিলেন।

শাহিদ এবং মীরা ২০১৫ সালে বিয়ের পর থেকে চুটিয়ে সংসার করছেন। তাঁদের কোল আলো করে দুই সন্তান, মিশা (Meesha Kapoor) ও জেইন (Zain Kapoor) নামে এসেছে ৷  কিছু দিন আগে মুম্বইয়ে একটি নতুন বাড়িও কিনেছেন কাপুর দম্পতি।

Published by:Arpita Roy Chowdhury
First published: