Mimi Chakraborty: বাঁচল না চিকু ! আদরের পোষ্য সন্তানের মৃত্যুতে শোকাহত মিমি

Mimi Chakraborty: বাঁচল না চিকু ! আদরের পোষ্য সন্তানের মৃত্যুতে শোকাহত মিমি

Mimi Chakraborty

Mimi Chakraborty: মিমি তাঁর নিজের ফেসবুকে চিকুর একটি ছবি এবং চিকুকে যেখানে রাখা হয়েছে সেই ছবি পোস্ট করেন।

  • Share this:

    #কলকাতা: মিমি চক্রবর্তী। তৃণমূলের সাংসদ ও জনপ্রিয় অভিনেত্রী তিনি। আজ তাঁর জীবনে একটি বড় অঘটন ঘটে গিয়েছে। মিমির সব থেকে আদরের পোষ্য তাঁর প্রিয় কুকুর চিকু তাঁকে চিরকালের জন্য ছেড়ে চলে গিয়েছে। হ্যাঁ আদরের পোষ্যর প্রাণ শেষ পর্যন্ত বাঁচাতে পারলেন না মিমি। যারা কুকুর বা বিড়াল বাড়িতে পোষেন তাঁরাই কেবল এই যন্ত্রণা অনুভব করতে পারেন। কারণ বাড়ির পোষ্য কুকুর বা বিড়াল সন্তানের থেকে কোনও অংশে কম হয় না। তাঁদের ছেড়ে চলে যাওয়া সারা জীবনের জন্য ক্ষত তৈরি করে মনে। সে ক্ষত থেকে মুক্তি পাওয়ার উপায় নেই। আজ মিমির জীবনেও তেমনই এক ক্ষত তৈরি হল। যা আর কখনও তিনি সাড়িয়ে তুলতে পারবেন না।

    মিমি তাঁর নিজের ফেসবুকে চিকুর একটি ছবি এবং চিকুকে যেখানে রাখা হয়েছে সেই ছবি পোস্ট করেন। ছবি শেয়ার করে তিনি লিখলেন, "তুমি আমার একটা অংশ সারাজীবনের জন্য তোমার সঙ্গে নিয়ে গেলে। সব যন্ত্রণা থেকে মুক্তি পেয়ে শান্তি পাও তুমি। মা সব সময় তোমায় ভালোবাসবে।" এই পোস্ট দেখার সঙ্গে সঙ্গেই অনেকেই কমেন্ট করে মিমিকে সমবেদনা জানিয়েছেন। স্বভাবতই চিকুর মৃত্যুতে ভেঙে পড়েছেন মিমি।

    কি হয়েছিল চিকুর? কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়া পোস্ট করে মিমি জানিয়েছেন ক্যানসারে আক্রান্ত হয়েছে তাঁর চিকু। চিকিৎসকরা প্রায় আশা ছেড়েই দিয়েছেন। স্বাভাবিকভাবেই ভেঙে পড়েছিলেন অভিনেত্রী। কিন্তু হাল ছাড়েননি মিমি। কারণ তাঁর লক্ষ্য, চিকুকে সুস্থ করে তুলতেই হবে। আর সেই জন্যই পোষ্যকে নিয়ে চিকিৎসা করাতে ছুটে গিয়েছিলেন চেন্নাই। তামিলনাড়ু ভেটেরিনারি অ্যান্ড অ্যানিমাল সায়েন্স বিশ্ববিদ্যালয়ের ডিরেক্টর ডক্টর এস বালাসুব্রহ্মণ্য মিমির পোষ্যের চিকিৎসা করছেন। এছাড়াও রয়েছে তাঁর একটি টিম। সেই ছবি পোস্ট করেছেন মিমি। আশা ছিল ভালো হয়ে যাবে চিকু। ফের সোশ্যাল মিডিয়ায় চিকুর সঙ্গে ছবি পোস্ট করে লিখেছিলেন সুস্থ আছে তাঁর পোষ্য। কিন্তু শেষ রক্ষা হল না। শেষ পর্যন্ত মারণ রোগই শেষ করল মিমির আদরের পোষ্যর জীবন।

    Published by:Piya Banerjee
    First published:

    লেটেস্ট খবর