শুভশ্রীকে জন্মদিনের শুভেচ্ছা বার্তায় কি লিখলেন রাজের প্রাক্তন প্রেমিকা মিমি !

শুভশ্রীকে জন্মদিনের শুভেচ্ছা বার্তায় কি লিখলেন রাজের প্রাক্তন প্রেমিকা মিমি !

ঘরোয়া ভাবেই পালন হল শুভর জন্মদিন।

ঘরোয়া ভাবেই পালন হল শুভর জন্মদিন।

  • Share this:

    #কলকাতা:  টলিউডের মোস্ট পপুলার আর অন্যতম মিষ্টি দম্পতি রাজ চক্রবর্তী আর শুভশ্রী গঙ্গোপাধ্যায় । ভক্তরা তাঁদের ভালবেসে নাম দিয়েছেন ‘রাজশ্রী’ । আজ শুভশ্রীর জন্মদিন । খুব স্বাভাবিক ভাবেই অন্যবারের তুলনায় এ বারের জন্মদিনটা অনেক আলাদা । কারণ এখন রাজ-শুভশ্রীর সংসারে এসেছে নতুন সদস্য । দুই থেকে তিন হয়েছেন সদ্যই । ছোট্ট ইউভানকে নিয়ে এটাই শুভশ্রীর প্রথম জন্মদিন । তার পাশাপাশি এ বার ত্রিশের কোঠায় পা রাখলেন নায়িকা । তাই সব দিক থেকেই অনেকটা স্পেশ্যাল এ বছরের জন্মদিনটা । সকালেই সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে স্ত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন রাজ। এবার শুভশ্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন মিমি চক্রবর্তী।

    শুভশ্রী-রাজের ছেলে ইউভানকে দিনকয়েক আগেই উপহার পাঠিয়েছিলেন মিমি । এবার শুভশ্রীর জন্মদিনে শুভেচ্ছা বার্তা এল মিমি চক্রবর্তীর তরফে। রাজ চক্রবর্তীর সঙ্গে একটা সময় মিমির প্রেম নিয়ে কম চর্চা হয়নি টলিগঞ্জে। তবে সে সব এখন অতীত। শুভশ্রীর সঙ্গে রাজের এখন সুখের সংসার। সদ্যই দুই থেকে তিন হয়েছেন তাঁরা। ইউভানের আগমনে শুভশ্রী-মিমির সম্পর্ক বরং আরও মজবুত হয়েছে। মা হওয়ার পর এটাই শুভশ্রীর প্রথম জন্মদিন। স্বভাবতই ডবল সেলিব্রেশন আজ রাজশ্রীর আরবানার ফ্ল্যাটে। ঘরোয়া ভাবেই পালন হল শুভর জন্মদিন।

    ৩০-এ পা দিলেন শুভশ্রী। মিমি তাঁর ট্যুইটারে শুভশ্রীর ছবি শেয়ার করে লিখলেন, "শুভ জন্মদিন, ভালো কাটুক।" রাজের সঙ্গে প্রেম আজ আর কোনও মানে রাখে না মিমি বা রাজের কাছে। মিমি অভিনয় ও তাঁর কাজ নিয়ে ব্যস্ত। এখন মিমির কাঁধে অনেক দায়িত্ব। তবে তাঁর মধ্যেই মিষ্টি শুভশ্রীকে শুভেচ্ছা জানাতে ভোলেননি মিমি।

    Published by:Piya Banerjee
    First published:

    লেটেস্ট খবর