বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

রেড হট পোশাকে মৌসুনি দ্বীপে আগুন লাগালেন মিমি, ভিডিও না দেখলে মিস !

রেড হট পোশাকে মৌসুনি দ্বীপে আগুন লাগালেন মিমি, ভিডিও না দেখলে মিস !

ভাবছেন, মৌসুনি দ্বীপে অভিনেত্রী-সাংসদ মিমি কি করছেন? থুড়ি এখন তিনি গায়িকাও বটে ৷ আর তাঁর এই গায়িকা হওয়ার সঙ্গে সোজা যোগাযোগ মৌসুনি দ্বীপের !

  • Share this:

#কলকাতা: ভাবছেন, মৌসুনি দ্বীপে অভিনেত্রী-সাংসদ মিমি কি করছেন? থুড়ি এখন তিনি গায়িকাও বটে ৷ আর তাঁর এই গায়িকা হওয়ার সঙ্গে সোজা যোগাযোগ মৌসুনি দ্বীপের !

আসুন, আসল গপ্পোটা বলা যাক ৷ আসলে, বেশ কিছুদিন ধরেই মিমি চক্রবর্তী তাঁর সোশ্যাল মিডিয়ার প্রোফাইলে, লাল পোশাকে উজ্জ্বল ছবি দিয়েই যাচ্ছেন ৷ আর সেই ছবি দেখে নেটিজেনদের কত প্রশ্ন, কত আহ্লাদ ৷ শেষমেশ, মিমি নিজেই হাঁড়ি ভাঙলেন৷ সম্প্রতি মিমি একটি ভিডিও শেয়ার করেছেন ইনস্টাগ্রামে ৷ যেখানে দেখা গিয়েছে ফ্রিল দেওয়া লাল পোশাকে মিমি শ্যুটিংয়ে ব্যস্ত ৷ আর মৌসুনির ঠান্ডা হাওয়ায় লাল ওড়না ঘুড়ির মতো করে উড়ছে ৷ একটি ড্রোন দিয়ে মিমি ও তাঁর লাল আগুন পোশাক ক্যামেরায় বন্দি হচ্ছে ৷
ভিডিওতে দেখা গিয়েছে, মিমি স্টাইলিস্ট জনপ্রিয় স্যান্ডিকেও ৷ তাঁরা একটি সঠিক জায়গা খুঁজছেন ৷ যেখানে মিমি বসবেন, আর তার মুখের সামনে থেকে ড্রোন উড়ে গিয়ে গোটা পরিবেশটাকে ক্যামেরা বন্দি করবে ৷ আন্দাজ করাই যাচ্ছে, এটা মিমির নতুন কোনও গানের ভিডিও স্যুট ৷ শ্যুটিংয়ের শুরু থেকেই মিমি কিন্তু তাঁর অনুরাগীদের তাঁর নতুন গানের সম্পর্কে হিন্ট দিচ্ছেন !
View this post on Instagram

A post shared by Mimi (@mimichakraborty)

২০১৯-এর পুজোর সময় মিমি প্রকাশ্যে এনেছিলেন তাঁর ইউটিউব চ্যানেল। সেখানেই মুক্তি পেয়েছিল তাঁর ড্রিমস অ্যালবাম, সেখানেই মিমি অনজানা, পল, ও পরি হু ম্যায় গানকে তুলে ধরেছিলেন৷ প্রশংসাও পেয়েছিলেন তিনি ৷ এবার হয়তো নতুন কোনও গানেরই তৈয়ারিতে ব্যস্ত মিমি ৷
Published by: Akash Misra
First published: December 20, 2020, 10:55 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर