পাড়ার পুজোয় মিমি ! সকলের হাতে নিজেই স্যানিটাইজার ও পুজোর ফুল দিলেন ! দেখুন ভিডিও

পাড়ার পুজোয় মিমি ! সকলের হাতে নিজেই স্যানিটাইজার ও পুজোর ফুল দিলেন ! দেখুন ভিডিও

photo source Facebook

এই ভিডিও মিমি শেয়ার করেছেন তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে।

  • Share this:

    #কলকাতা: আজ মহা অষ্টমী। পাড়ায় পাড়ায় নিয়ম মেনে অঞ্জলিতে মেতেছেন মানুষ। অনেকেই বাড়িতে বসে ভার্চুয়াল অঞ্জলিতেও অংশ নিয়েছেন। এবছর পুজো নিউ নর্মাল। করোনার জন্য বদলে গিয়েছে গোটা বিষয়। মানুষকে মণ্ডপে প্রবেশ করতে দেওয়া হচ্ছে না। যারা ক্লাবের সদস্য বা একেবারে নিজের এলাকার মানুষরাই মণ্ডপে যেতে পারছেন। অতএব এ বছর অন্য মণ্ডপে গিয়ে মায়ের অঞ্জলি সম্ভব না। কিন্তু সকলে নিজের এলাকাতেই মেতেছেন মায়ের আরাধনায়। তেমনি অভিনেত্রী ও সাংসদ মিমি চক্রবর্তীকেও দেখা গেল নিজের এলাকায় মণ্ডপে অঞ্জলি দিতে।

    মিমি একটি বটলগ্রিন রঙের সালোয়ার কামিজ পড়েছেন। মুখে মাস্ক। হাতে গ্লাভস। তিনি মণ্ডপে গিয়ে প্রথমে পুজারিকে সাহায্য করছেন। কিছু মানুষ এসেছেন অষ্টমীর সকালে অঞ্জলি দিতে। মিমি নিজে এগিয়ে গিয়ে সকলের হাতে ফুল বেল পাতা তুলে দিলেন। তারপর সকলকে হাতে স্যানিটাইজারও দিলেন। প্রত্যেকের কাছে গিয়ে স্যানিটাইজার এগিয়ে দিলেন তিনি। সকলকে কেমন আছেন জানতে চাইলেন। একেবারে যেন পাড়ার মেয়ে হয়ে উঠলেন তিনি। এর পর মায়ের পুজোয় মাতলেন তিনি।

    এই ভিডিও মিমি শেয়ার করেছেন তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। এবং লিখেছেন, 'অষ্টমীর সকাল।" পুজো হচ্ছে সকলে অংশও নেবে। তবে যেহেতু এবার পরিস্থিতি একেবারেই আলাদা। করোনা কেড়ে নিচ্ছে মানুষের প্রাণ। তাই অবশ্যই মানতে হবে সব রকম সতর্কতা। মিমি আজ যেন সেই বার্তাই দিলেন। তাঁর এই ভিডিও শেয়ার হতেই বহু মানুষ প্রশংসা করেছেন তাঁর।

    Published by:Piya Banerjee
    First published: