Mimi Chakraborty: কেমন আছে ক্যানসার আক্রান্ত চিকু? ভিডিও পোস্ট করে জানালেন মিমি

Mimi Chakraborty: কেমন আছে ক্যানসার আক্রান্ত চিকু? ভিডিও পোস্ট করে জানালেন মিমি

mimi chakraborty

অবশেষে একটু একটু করে সেরে উঠছে তাঁর আদরের চিকু।

  • Share this:

    #কলকাতা: মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) টলিউডের জনপ্রিয় অভিনেত্রী। সেই সঙ্গে তিনি একজন সাংসদ। সামনে ভোট তাই দলের হয়ে তাঁর দায়িত্ব অনেকটাই। মাঝে মধ্যেই বিভিন্ন প্রার্থীর হয়ে প্রচারে যাচ্ছেন তিনি। তবে সব কিছুর মধ্যেও মিমির মাথায় ঘুরছে অন্য কিছু। তাঁর আদরের পোষ্য চিকুকে নিয়ে তিনি ছিলেন গভীর চিন্তায়। কারণ চিকুর শরীরে বাসা বেঁধেছিল ক্যানসার।

    কয়েকদিন আগেই আট বছরের প্রিয় ল্যাবের জন্য একটি পোস্ট লিখেছিলেন তিনি। ইনস্টাতে চিকু তাঁর আদরের কুকুরের জন্য প্রার্থণা করেছিলেন তিনি। মিমি যে পশুপ্রেমী তা সকলেরই জানা। বাড়িতে রয়েছে দুই সারমেয় যাদেরকে সন্তানের মতোই লালন করেন অভিনেত্রী। সেই দুই পোষ্য কুকুরের মধ্যে একজন অসুস্থ। মারণ রোগ ক্যানসার বাসা বেঁধেছে তার শরীরে। চিকিৎসকরাও প্রায় আশা ছেড়ে দিয়েছিলেন। এই অবস্থায় প্রায় ভেঙে পড়েছিলেন মিমি। সোশ্যাল মিডিয়ায় সাহায্যের আর্তি জানিয়েছিলেন তিনি। এরপর থেমে থাকেননি মিমি। তিনি যোগাযোগ করেন চেন্নাই ভেট বা পশুচিকিৎসালয়ের সঙ্গে। চিকুকে সুস্থ করতে ছুটে যান অভিনেত্রী।

    View this post on Instagram

    A post shared by Mimi (@mimichakraborty)

    আর তার ফল তিনি পেয়েছেন। অবশেষে একটু একটু করে সেরে উঠছে তাঁর আদরের চিকু। আজ নিজের ইনস্টা হ্যান্ডেলে চিকুর সঙ্গে একটি ভিডিও পোস্ট করেন মিমি। সেখানে তিনি লেখেন, "সকলকে অনেক ধন্যবাদ তোমাদের প্রার্থণার জন্য। আমি খুব তাড়াতাড়ি সেরে উঠবো। বলছে চিকু।" প্রিয় পোষ্যের হয়ে এই পোস্ট লেখেন তিনি। ভিডিওটি খুবই মনকাড়া। বহু মানুষের হৃদয় জয় করেছে এই আদরের ভিডিও।

    Published by:Piya Banerjee
    First published:

    লেটেস্ট খবর