বৃষ্টি দিনে 'তোমার খোলা হাওয়ায়' গেয়ে মন ভরালেন মিমি ! ভাইরাল ভিডিও

photo source Instagram

এই ভিডিও দেখা মাত্রই সকলে প্রশংসা করেছেন Mimi chakraborty-র। বহু মানুষ লাইক করেছেন।

  • Share this:

    #কলকাতা: মিমি চক্রবর্তী। তিনি শুধু দক্ষ অভিনেত্রী নন, সেই সঙ্গে একজন সাংসদ। তবে জানেন কি, মিমি খুব ভালো গান গাইতে পারেন। মিমি নিজের গানের মিউজিক অ্যালবাম রিলিজ করেছেন আগেই। মাঝে মধ্যেই নানা কাজের ফাঁকে তিনি গান গেয়ে মন ভরিয়ে দেন।

    View this post on Instagram

    A post shared by Mimi (@mimichakraborty)

    সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন। সেখানে খালি গলায় , হালকা মিউজিকে মিমি গান গাইছেন। রবি ঠাকুরের 'তোমার খোলা হাওয়ায়' গানটি গেয়েছেন মিমি। পিঠ খোলা ব্লাউজ হালকা আকাশি শাড়িতে মোহময়ী নায়িকা। খোলা চুলে তাঁর রূপ যেন আরও খুলেছে। সুন্দর ভিডিওটি শেয়ার করে মিমি লিখেছেন, "কূলের কাছাকাছি আমি ডুবতে রাজি আছি..." বৃষ্টি দিনে এমন গান মনে ভরিয়ে দেয়। সেই সঙ্গে মিমির গানের গলা। সব মিলিয়ে এক অসাধারণ ভিডিও।

    এই ভিডিও দেখা মাত্রই সকলে প্রশংসা করেছেন নায়িকার। বহু মানুষ লাইক করেছেন। প্রসঙ্গত মিমি শুধু গান বা অভিনয় নয়, দক্ষতার সঙ্গে সামলে নেনে নিজের সব কাজ। ইয়াস সাইক্লোনে যখন মানুষের জীবন তছনছ হয়েছে। তখন ঘরে বসে থাকেননি মিমি। নিজে এগিয়ে এসেছেন। গিয়েছেন ইয়াসে ক্ষতিগ্রস্ত মানুষের কাছে। নিজে দাঁড়িয়ে থেকে দেখেছেন তাঁরা কি খাবে, কোথায় থাকবে সব কিছু। সকলকে ভরসা দিয়েছেন তিনি একাই। শুধু ইয়াসের সময় নয়, তিনি ছুটে যান যেকোনও বিপদেই। নিজের আদরের কুকুরের মৃত্যুতে যেমন তাঁকে ভেঙে পড়তে দেখা যায়, ঠিক তেমন অসহায় মানুষের জন্যও কেঁদে ওঠে তাঁর মন। সব কিছু ফেলে ছুটে যান মানুষের কাছে। যা সত্যিই প্রশংসার। শুধু মুখে বলা নয়, তিনি কাজ করে দেখিয়েছেন। আর তাই তাঁর ভক্ত সংখ্যা দিন দিন বাড়ছে বইকি। বাংলা ছবিতে মিমির একের পর এক অভিনয় মন জয় করেছে মানুষের। সোহম থেকে দেব কিংবা যশ সকলের সঙ্গেই মিমি দক্ষতার সঙ্গে জুটি বেঁধে কাজ করেছেন। ঋতুপর্ণ ঘোষের বাংলা ধারাবাহিক 'গানের ওপারে' থেকে যাত্রা শুরু করে তিনি করে গিয়েছেন একের পর এক কাজ। টলিউডের সকলেই এই মিষ্টি স্বভাবের মিমির প্রশংসা করেন সব সময়। এই ভিডিও পোস্ট করে ফের একবার মানুষের মন জয় করলেন নায়িকা।

    Published by:Piya Banerjee
    First published: