চা-ওয়ালা থেকে প্রধানমন্ত্রী ! এবার মোদির বায়োপিক বানাচ্ছেন কলকাতার পরিচালক !

চা-ওয়ালা থেকে প্রধানমন্ত্রী ! এবার মোদির বায়োপিক বানাচ্ছেন কলকাতার পরিচালক !
এই ছবিতে মোদির চরিত্রে অভিনয় করবেন গজেন্দ্র চৌহান।

এই ছবিতে মোদির চরিত্রে অভিনয় করবেন গজেন্দ্র চৌহান।

  • Share this:

    #কলকাতা: সামনেই বিধানসভা নির্বাচন। এই সময় রাজনীতির উত্তাপ চড়ছে সব জায়গায়। মোদি না দিদি ? কার দল জিতে নেবে পশ্চিমবঙ্গের মসনদ, তা নিয়ে চলছে নানা কিছু। বার বার রাজ্যে আসছেন মোদি-অমিত শাহ। তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন অনেকেই। নেতা থেকে অভিনেতা সকলেই এখন এই তরজাতে মেতে। আর এই সময়েই টলিউডে তৈরি হচ্ছে মোদির বায়োপিক। যদিও এর আগে বলিউডে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিয়ে একটি ছবি হয়েছে। যাতে বিবেক ওবেরয়কে মোদির চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল। কিন্তু টলিউডে এই ভাবনা এই প্রথম।

    পরিচালক মিলন ভৌমিক তৈরি করছেন এই ছবি। তবে সারা দেশের মানুষের জন্য বানাচ্ছেন ছবিটি। তাই বাংলা নয় হিন্দিতেই তৈরি হবে ছবি। মিলন ভৌমিক এর আগেও একটি হিন্দি ছবি পরিচালনা করেছেন, '১৯৪৬ দ্য গ্রেট ক্যালকাটা কিলিং'। তবে সেই ছবি সিনেমা হলে মুক্তি পাইনি। এবার আবার একটি সাহসী পদক্ষেপ নিয়েছেন পরিচালক। একজন চা ওয়ালা থেকে কিভাবে দেশের মসনদে বসলেন মোদি, সেই জার্নিই তুলে ধরা হবে ছবিতে। নাম রাখা হয়েছে, ' এক অউর নরেন।"

    এই ছবিতে মোদির চরিত্রে অভিনয় করবেন গজেন্দ্র চৌহান। প্রথমে পরেশ রাওয়ালের করার কথা ছিল। কিন্তু তা বদলে যায়। এই ছবিতে দেখা যাবে কলকাতার বেশ কিছু অভিনেতাকে। টলিউড থেকেই তৈরি হবে এই ছবি। এই মাসেই এই ছবির শুভমহরত হয়ে যাবে।


    Published by:Piya Banerjee
    First published:

    লেটেস্ট খবর