বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

'লব পর আয়ে গীত সুহানি', বন্দিশ ব্যান্ডিট-এর গান গেয়ে ভাইরাল মেহের , প্রশংসায় শঙ্কর মহাদেবন

'লব পর আয়ে গীত সুহানি', বন্দিশ ব্যান্ডিট-এর গান গেয়ে ভাইরাল মেহের , প্রশংসায় শঙ্কর মহাদেবন

অসাধারণ গায়কী তাঁর। চোখ বন্ধ করে শুনলে একেবারে আসল গানের মতোই শোনাবে।

  • Share this:

#মুম্বই: কয়েকদিন আগেই অ্যামাজন প্রাইমে মুক্তি পেয়েছিল মিউজিক্যাল সিরিজ 'বন্দিশ ব্যান্ডিট' । এই সিরিজে রাজস্থানের শাস্ত্রীয় সঙ্গীত ও বর্তমান পপ মিউজিকের এক দারুণ মেল বন্ধন করা হয়েছিল। সেই সঙ্গে ছিল নাসিরুদ্দিন শাহ, অতুল কুলকার্নির মতো অভিনেতাদের দারুণ অভিনয়। তবে নবাগতা বাঙালি ছেলে ঋত্বিক ভৌমিক ও শ্রেয়া চৌধুরিও নজর কেড়েছেন সকলের। এই সিরিজের প্রধান অস্ত্র ছিল গান। সঙ্গীত পরিচালনার দায়িত্বে ছিলেন শঙ্কর, ইশান, লয়। শঙ্কর মহাদেবন এখানে শুধু সঙ্গীত পরিচালনাই করেননি গেয়েছেন গানও।

এই তিন সঙ্গীত মহারথির পরিচালনায় ও জাভেদ আলির গলায় 'লভ পর আয়ে গীত সুহানি' সব থেকে বেশি জনপ্রিয় হয়। সোশ্যাল মিডিয়া থেকে মিডিয়া সকলেই প্রশংসা করেছেন এই সিরিজের।

এবার এই ছবির জনপ্রিয় এই গানটিই গাইলেন মেহের পারালিকর নামের এক গায়ক। অসাধারণ গায়কী তাঁর। চোখ বন্ধ করে শুনলে একেবারে আসল গানের মতোই শোনাবে। এই অসাধারণ গানটি তিনি তাঁর ফেসবুক পেজে শেয়ার করেছেন। যা মুহূর্তে ভাইরাল হয়েছে। অনেকেই বলছেন এই শিল্পীকে প্লেব্যাকের সুযোগ দিতে। এই যুবকের গান শুনে শঙ্কর মহাদেবন ধন্যাবাদ জানিয়েছেন। এর পর তাঁর ফ্যানেরা অনুরোধ করেছেন এই অসাধারণ শিল্পীকে কাজে লাগাতে। তবে মহাদেবন এখনও কিছুই জানাননি। রাণু মণ্ডল যদি গান গেয়ে বলিউড ঘুরে আসতে পারে, তবে মেহেরের মতো শিল্পীদের অবশ্যই সুযোগ পাওয়া দরকার। অনেকেই বলেছেন ভাগ্য খুলতে চলেছে মেহেরের। তবে মেহের কিন্তু গান চর্চা করেই বড় হয়েছেন। এমনিতেই তাঁর গানের ফ্যান রয়েছেন অনেক। আলাদা করে বলিউডে গান না করলেও তিনি নিয়মিত গানের মধ্যেই আছেন।

Published by: Piya Banerjee
First published: September 10, 2020, 1:58 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर