হুবহু শাহরুখ ! কিং খানের 'ডুপ্লিকেট' ইব্রাহিম কাদ্রির একের পর এক ভিডিও ভাইরাল

photo source Instagram

ইনস্টাগ্রামে শাহরুখ ভক্তরা খুঁজে বার করেন ইব্রাহিমকে। তারপর থেকে বেড়েই চলেছে ফলোয়ারের সংখ্যা। ৫ লক্ষ ফলোয়ার হয়ে গিয়েছে তাঁর।

  • Share this:

    #মুম্বই: হুবহু শাহরুখ খান। দেখে বোঝার উপায় নেই ইনি কিং খান নন। হামসকল তো অনেকেই হন তাই বলে একেবারে এক দেখতে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল ইব্রাহিম কাদ্রি। ইনস্টাগ্রামে ইব্রাহিম কাদ্রিকে প্রায় সব ছবিতেই শাহরুখ খানের কোনও না কোনও লুক নকল করে পোজ দিতে দেখা গিয়েছে। কিংবা কিং খানের ছবির গানে অভিনয় করতে দেখা গিয়েছে।

    অনেকেই বিশ্বাস করেন পৃথিবীতে প্রতিটি মানুষেরই ৭জন হামসকল রয়েছ। হয়ত আপনার সঙ্গে বা আমার সঙ্গে কোনও সম্পর্ক নেই অথচ অবিকল একরকম দেখতে পৃথিবীর কোনও না কোনও প্রান্তে কেউ একজন থাকতেই পারেন। মাঝে মধ্যেই সেলেবদের হামসকলের ছবি ভাইরাল হয়। এবার ভাইরাল শাহরুখের এই 'হামসকল'। তবে এর আগেও হুবহু শাহরুখ খানের হামসকল পাওয়া গিয়েছিল। কিন্তু ইব্রাহিম সকলের সেরা।

    ইনস্টাগ্রামে শাহরুখ ভক্তরা খুঁজে বার করেন ইব্রাহিমকে। তারপর থেকে বেড়েই চলেছে ফলোয়ারের সংখ্যা। ৫ লক্ষ ফলোয়ার হয়ে গিয়েছে তাঁর। সকলেই বলছেন এতো একেবারে শাহরুখ। যদিও এই ভিডিও দেখে ফেলেছেন কিং খানও। মজা পেলেও , মন্তব্য করেননি তিনি। এমনটা তো হতেই পারে। তবে ইব্রাহিম কোথায় থাকে তা জানা যায়নি। কিন্তু তাঁর ভক্ত সংখ্যা মন ভরাবে। হুহু করে বাড়ছে শাহরুখ হামসকলের ফ্যান। সকলেই শেয়ার করছেন। রাতারাতি স্টার ইব্রাহিম। সলমন খানের হামসকল নিয়ে কয়েক দিন আগেই হইচই পড়েছিল। এবার শাহরুখের পালা। তবে শাহরুখের মহিলা ভক্তরাও কিন্তু ইব্রাহিমের দিওয়ানি হয়ে গিয়েছে। আসছে ভক্তদের বন্ধু হবার রিকোয়েস্ট।

    Published by:Piya Banerjee
    First published: