শরীরে উন্মাদনা ! আবেদনে মাখামাখি ! নেচে ভাইরাল 'কী করে বলবো তোমায়'-এর পায়েল !

photo source Instagram

কালো, ফুল প্রিন্টেড শাড়ি পরে বাড়ির ছাদে নাচ জুড়লেন তিনি।

  • Share this:

    #কলকাতা:  মানসী সেনগুপ্ত। টলিউডের জনপ্রিয় অভিনেত্রী। ছোট পর্দা দিয়েই অভিনয়ের শুরু। সাধারণত খলনায়িকার ভূমিকায় অভিনয় করেন মানসী। 'কী করে বলবো তোমায়' ধারাবহিকের পায়েল তিনি। কর্ণর বউদি। ধারাবাহিকে নিজের চরিত্রে সকলকে নাজেহাল করে রাখেন তিনি। দাপুটে খল নায়িকা মানসী। রাধিকাকে নাকানি চোবানি খাইয়ে ছাড়েন প্রতিদিন। কিন্তু বাস্তবে জীবনে একেবারেই অন্য মানুষ মানসী।

    হাসি, খুশি ও নিজের জীবন নিয়েই ব্যস্ত থাকেন এই নায়িকা। ঝগড়া থেকে দশ হাত দূরে ! অথচ ধারাবাহিকে ঠিক তার উল্টোটাই করেন। চরিত্রকে ভালো ভাবে ফুটিয়ে তোলাই তাঁর কাজ। নিজের অভিনয় দক্ষতায় তা খুব ভালো পারেন মানসী। এপ্রিল মাসের শেষের দিকে করোনা আক্রান্ত হয়েছিলেন তিনি। 'কী করে বলবো তোমায়' ধারাবাহিক তাঁকে বাদ দিয়ে ভাবাই যায় না। তাই মানসীর করোনা আক্রান্ত হওয়ার খবরে চিন্তার ছাপ পড়েছিল সিরিয়ালের সকলের কপালে। যদিও করোনাকে হারিয়ে, ফের হাসি মুখে সিরিয়ালে ফেরেন নায়িকা। তবে এখন লকডাউন চলছে রাজ্যে। আর বন্ধ রয়েছে সিনেমা থেকে সিরিয়ালের শ্যুটিং। এই সমব ঘরেই নিজেদের গৃহবন্দি করে রাখতে হচ্ছে। তা কি করছেন মানসী বাড়িতে? তা নিজেই জানালেন সোশ্যাল মিডিয়ায়।

    মানসী ইনস্টাগ্রামে বেশ অ্যাক্টিভ। সেখানেই নানা রিল ভিডিও শেয়ার করেন তিনি। কখনও অভিনয় আবার কখনও নাচের ভিডিও পোস্ট করতে দেখা যায় তাঁকে। এবার তিনি শেয়ার করলেন, একটি নাচের ভিডিও। যা মুহূর্তে ভাইরাল হয়েছে। কালো, ফুল প্রিন্টেড শাড়ি পরে বাড়ির ছাদে নাচ জুড়লেন তিনি। 'চান্দ ছুপা বাদল মে' গানে নাচতে দেখা গেল তাঁকে। মানসীর শাড়ি থেকে নাচ সবেতেই ছিল আবেদন। এই ভিডিও দেখা মাত্রই প্রশংসা শুরু করেছেন তাঁর ভক্তরা। লকডাউনে এসব করেই মন ভালো রাখছেন অভিনেত্রী। তবে শুধু তিনি নন টলিপাড়ার বিশেষ করে সিরিয়ালের সকলেই প্রায় সোশ্যাল মিডিয়াকেই বেছে নিয়েছেন বিনোদনের মাধ্যম হিসেবে। মানুষের কাছে পৌঁছে যাচ্ছেন তাঁরা প্রতিদিন এভাবেই।

    Published by:Piya Banerjee
    First published: