corona virus btn
corona virus btn
Loading

সিনেমা ছেড়ে গান গাইলেন মনোজ বাজপেয়ী ! 'বোম্বই মে কা বা' গানে ভাইরাল অভিনেতা !

সিনেমা ছেড়ে গান গাইলেন মনোজ বাজপেয়ী ! 'বোম্বই মে কা বা' গানে ভাইরাল অভিনেতা !
photo source collected

নেপোটিজম হোক বা অন্য কোনও লবি ভাল অভিনেতার কদর কমছে বলিটাউনে। তাই এবার গান শুরু করলেন মনোজ বাজপেয়ী !

  • Share this:

#মুম্বই: বলিউডের জনপ্রিয় অভিনেতা মনোজ বাজপেয়ী। বলিউডে তাঁর একের পর এক ভাল ছবি রয়েছে।  অভিনয় দক্ষতা দিয়ে তিনি মন জয় করেছেন সকলের। সে 'গ্যাংস অফ ওয়াসিপুর' হোক বা 'ফ্যামিলি ম্যান'। সবেতেই সেরার সেরা তিনি। তবে আজকাল বলিউডে কাজ অনেকটাই কমেছে তাঁর। নেপোটিজম হোক বা অন্য কোনও লবি ভাল অভিনেতার কদর কমছে বলিটাউনে। তাই এবার গান শুরু করলেন তিনি।

তবে হিন্দিতে নয়। মনোজ বাজপেয়ী ভোজপুরী গান গাইলেন। র‍্যাপ করলেন। তাঁর এই গানের পরিচালনা করেছেন অনুভব সিনহা। তাঁর গানের নাম ' বোম্বাই মে কা বা'। মজাদার এই গানটি শোনা মাত্রই সকলে প্রশংসা শুরু করেছেন। অনেকেই বলছেন বলিউডের ছবিতেও র‍্যাপ গাইতে তাঁকে। এই গানটি ট্যুইটারে শেয়ার করে অভিনেতা লিখেছেন, "ভোজপুরী ভক্তদের চাহিদাতেই এই গান।" মনোজের গানের সখ বরাবরের। তবে আগে কখনও সকলের সামনে তিনি গান করেননি। এই প্রথম একেবারে অন্য রূপে দেখা গেল তাঁকে।

প্রসঙ্গত সুশান্ত সিং রাজপুতের সঙ্গে খুব ভাল সম্পর্ক ছিল মনোজের। 'সোন চিড়িয়া' ছবি করার সময় থেকেই সুশান্তকে ছোট ভাইয়ের মতো দেখতেন তিনি। এমনকি ছুটির দিন মনোজের বাড়ি চলে যেতেন সুশান্ত। মনোজ বাজপেয়ী খুব ভাল রান্না করেন। সেই খাবার খেতেই হাজির হতেন সুশান্ত। মনোজের ভক্ত ছিলেন রাজপুত। তাই সুশান্তের মৃত্যুর পর যখন অবসাদ নিয়ে অনেক কথা উঠেছিল, তখন মনোজ জানিয়েছিলেন, 'আমার ভাইয়ের মতো ছিল ও। কখনও অবসাদ দেখিনি ওর মধ্যে। সব সময় হাসিখুশি থাকতো।"

Published by: Piya Banerjee
First published: September 10, 2020, 5:36 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर