"বিয়ে করিয়ে দিন না, স্যার!" অনুরাগীর আবদারে কী উত্তর দিলেন সোনু সুদ?

"বিয়ে করিয়ে দিন না, স্যার!" অনুরাগীর আবদারে কী উত্তর দিলেন সোনু সুদ?

photo source collected

জনদরদী অভিনেতা হিসেবে লক ডাউনের সময় থেকেই জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছেন সোনু সুদ।

  • Share this:

    #মুম্বাই : জনদরদী অভিনেতা হিসেবে লক ডাউনের সময় থেকেই জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছেন সোনু সুদ। পরিযায়ী শ্রমিক থেকে রাস্তার ফুড স্টলের দোকানি, তাঁর অনুরাগীর তালিকায় রয়েছেন এমনই অনেক মানুষ। যাঁরা ঈশ্বর জ্ঞানে পুজো করেন সোনুকে। তাঁদের অনেকের কাছেই যে কোনও সমস্যার ত্রাতা এই অভিনেতা। তাই সমস্যায় পড়লেই সোনু জি-র স্মরণাপন্ন হন এমন মানুষের অভাব নেই এই দেশে।

    তবে খ্যাতির বিড়ম্বনাও আছে অনেক। আর তারই নিদর্শন মাঝে মধ্যেই চোখে পরে তারকাদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। সোনুর ক্ষেত্রেও তার অভাব হয়না কোনওদিন। ফ্যানেদের নিত্য নতুন আবদারে অবশ্য কখনই মেজাজ হারান না এই তারকা। বরং মজার মজার উত্তরে ভরিয়ে দেন তাঁদের। এমনই এক মজার পোস্ট দেখা গেল সম্প্রতি। যেখানে এক অনুরাগী সোনুর কাছে সটান তাঁর বিয়ে দেওয়ার আবদার করে বসলেন। সকলেই যখন ভাবছেন এবার কী উত্তর দেবেন সোনু সুদ ? তখনই ভয়ানক হাস্যকর একটি সমাধান বাতলে দিলেন অলওয়েজ 'হেল্পিং হিরো'। ওই যুবককে জবাবে লিখলেন, 'নিশ্চয়ই... কেন নয়... বিয়ের মন্ত্রও পড়ে দেব। ব্যস একটু কষ্ট করে মেয়ে খোঁজার কাজটা আপনি করে নিন।' এই জবাবে সোনুর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে কমেন্টের বন্যা বয়ে যায়।

    প্রসঙ্গত, কিছুদিন আগেই এই বছর শিবরাত্রির দিনে একটি দারুণ ট্যুইট করেন সোনু। আর মুহূর্তে জিতে নেন বহু মানুষের মন। তিনি লেখেন, "ভগবান শিবের ছবি শেয়ার করে নয়, বরং কারও সাহায্য করে শিবরাত্রি পালন করুন। তবেই হবে পুণ্য।"

    Published by:Sanjukta Sarkar
    First published:

    লেটেস্ট খবর