বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

'রাখিতে কিন্তু আসতেই হবে'! চলচ্চিত্র উৎসবের উদ্বোধনেই শাহরুখকে মমতার নিমন্ত্রণ

'রাখিতে কিন্তু আসতেই হবে'! চলচ্চিত্র উৎসবের উদ্বোধনেই শাহরুখকে মমতার নিমন্ত্রণ
  • Share this:

#কলকাতা: করোনা আবহের মধ্যেও হয়ে গেল ২৬ তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধন। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কথা দিয়েছিলেন, উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকবেন। সেই কথা মতোই ভার্চুয়ালি যোগ দিলেন শাহরুখ খান। প্রথমেই মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কুশল বিনিময় সেরে কলকাতায় না আসতে পারার জন্য দুঃখপ্রকাশ করেন শাহরুখ।

শাহরুখ বলেন, খুব খারাপ লাগছে। ২০১১ সাল থেকে প্রত্যেক বার আসি। আমি ব্র্যান্ড অ্যাম্বাসাডর, পরিবারের একাংশ। আমি দিদিকে বললাম, এবার হয়তো আসতে পারব না। মহামারী চলছে। একবার বলাতেই দিদি আমার কথা শুনলেন। ধন্যবাদ দিদি।

মহামারী পরিস্থিতি নিয়েও এদিন তিনি বলেন, এই মহামারী আমাদের উপর বড় প্রভাব ফেলেছে। ২০২০ খুব খারাপ একটি বছর ছিল সারা বিশ্বের জন্য। তবে ঈশ্বরের ইচ্ছায় আমাদের অতটা কষ্ট পেতে হয়নি। এই মহামারী থেকে একটা জিনিসই শিখেছি, পরিবারের চেয়ে গুরুত্বপূর্ণ কিছু হয় না। আর আমার মনে হয় কলকাতা আমার পরিবার। বাংলা আমার পরিবার। গোটা দেশ আমার পরিবার।

এদিন উদ্বোধনী অনুষ্ঠানে টলিউডের বহু তারকা উপস্থিত ছিলেন। সকলের উদ্দেশে কিং খান বলেন, সকলকে খুব সুন্দর লাগছে। ওখানে যদি আপনাদের সঙ্গে থাকতে পারতাম খুব ভালো লাগত। আমি তোমাদের সকলকে ভালোবাসি এবং বাংলাকে মিস করছি। মমতা দিদি আপনাকে এবার হাগ করতে পারলাম না।পরের বার দেখা হলে ২-৪ বার এক্সট্রা হাগ করব।

মমতা বন্দ্যোপাধ্যায় উত্তরে শাহরুখকে বলেন, ধন্যবাদ আমার প্রিয় ভাই শাহরুখ। প্রতিবছর তুমি আমাদের সঙ্গে থাকো। এবার আমরা ভাবছিলাম মুম্বই থেকে কে আসবে এখানে।আর তুমি তোমার শ্যুটিং এর মাঝখান থেকে এলে বলে খুব ভালো লাগল। শরীরের খেয়াল রেখো।

তবে সব শেষে মমতা মনে করিয়ে দিলেন রাখি বন্ধনের কথা। জোর গলায় শাহরুখকে বললেন, রাখিতে কিন্তু অবশ্যই আসবে। ভুলে যেও না। উত্তরে কিং খানও বলেন, অবশ্যই আসব দিদি।

Published by: Swaralipi Dasgupta
First published: January 8, 2021, 6:07 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर