বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

বিয়ের পর সৃজিত-মিথিলার প্রথম দুর্গা পুজো ! উপহার পাঠালেন মমতা বন্দ্যোপাধ্যায় !

বিয়ের পর সৃজিত-মিথিলার প্রথম দুর্গা পুজো ! উপহার পাঠালেন মমতা বন্দ্যোপাধ্যায় !
photo source collected

গত বছর অর্থাৎ ২০১৯-এর ডিসেম্বরে সৃজিত বিয়ে করেন বাংলাদেশের মিথিলাকে।

  • Share this:

#কলকাতা: সৃজিত মুখোপাধ্যায়। টলিউডের সব থেকে জনপ্রিয় পরিচালক তিনি। সৃজিতের পরিচালিত ছবি মানেই বাজারে হট কেক। তাঁর পরিচালনার জাদুতে মাতাল গোটা দেশ। 'অটোগ্রাফ' থেকে শুরু করে দশ দশটা বছর কেটে গিয়েছে কলকাতার ছবি তৈরিতে। গত বছর অর্থাৎ ২০১৯-এর ডিসেম্বরে সৃজিত বিয়ে করেন বাংলাদেশের মিথিলাকে।

তারপর দু-তিন মাস যেতে না যেতেই দেশে এসে পড়ে করোনা ভাইরাস। সেই ভাইরাসের আক্রমণে কাবু হয়ে পড়ে মানুষ। সকলকে ঘরে আটকা পড়ে যেতে হয়। বন্ধ হয়ে যায় সব বাস, ট্রেন, বিমান। শুরু হয় লকডাউন। ঠিক লকডাউনের আগেই বাংলাদেশ কয়েকদিনের জন্য গিয়েছিলেন মিথিলা। ব্যস, সেখানেই মেয়েকে নিয়ে আটকে থাকতে গোটা লকডাউন। প্রেম ভালোবাসা আবদার সব কিছু প্রকাশ করা যেত একমাত্র ভিডিও কল ও সোশ্যাল মিডিয়াতেই। এর পর লকডাউন হালকা হতেই মেয়েকে সঙ্গে নিয়ে সোজা কলকাতায় চলে আসেন মিথিলা।

বিয়ের পর এটাই তাঁর প্রথম দুর্গাপুজো। অথচ এই পুজোতেই বাইরে বেরোনো বারণ। বাড়িতে থেকেই মায়ের পুজোয় সকলে মন থেকে অংশ নেবেন। কিন্তু যতই বাড়িতে থাকি না কেন ! নতুন জামা না হলে যে মন খারাপ কাটে না। আর তাই সৃজিত ও মিথিলার প্রথম দুর্গাপুজোয় উপহার পাঠালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মিথিলা তাঁর ট্যুইটারে একটি নীল শাড়ি ও লাল পাঞ্জাবির ছবি শেয়ার করেছেন। এবং লিখেছেন, "ধন্যবাদ দিদি। এই সুন্দর পুজোর উপহারের জন্য আপনাকে অনেক ধন্যবাদ।" তিনি ট্যুইটারে এই ছবি পোস্ট করে মমতা বন্দ্যোপাধ্যায়ের অফিশিয়াল পেজে ট্যাগ করেছেন। প্রথমবার বাংলাদেশের মেয়ে কলকাতার পুজোতে থাকবে। সৃজিতের সঙ্গে পুজোয় মাতবেন মিথিলা। মুখ্যমন্ত্রীর তরফের এই উপহারে তাঁদের আনন্দ আরও কিছুটা বেড়ে যাবে।

Published by: Piya Banerjee
First published: October 20, 2020, 9:39 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर