• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • তারকাদের দলবেঁধে মলদ্বীপে ছুটি কাটানোর জের, হাস্যকর মিমে ভরে গেল ট্যুইটার!

তারকাদের দলবেঁধে মলদ্বীপে ছুটি কাটানোর জের, হাস্যকর মিমে ভরে গেল ট্যুইটার!

কারও যদি এই মুহূর্তে খুব মলদ্বীপ বেড়াতে যেতে ইচ্ছে করে, তা হলে তিনি নিশ্চিন্তে মুম্বই ঘুরে আসতে পারেন!

কারও যদি এই মুহূর্তে খুব মলদ্বীপ বেড়াতে যেতে ইচ্ছে করে, তা হলে তিনি নিশ্চিন্তে মুম্বই ঘুরে আসতে পারেন!

কারও যদি এই মুহূর্তে খুব মলদ্বীপ বেড়াতে যেতে ইচ্ছে করে, তা হলে তিনি নিশ্চিন্তে মুম্বই ঘুরে আসতে পারেন!

  • Share this:

#মুম্বই: কারও যদি এই মুহূর্তে খুব মলদ্বীপ বেড়াতে যেতে ইচ্ছে করে, তা হলে তিনি নিশ্চিন্তে মুম্বই ঘুরে আসতে পারেন! বা যদি কারও মুম্বই ঘুরতে যেতে ইচ্ছে করে, সে ক্ষেত্রে তিনি টুক করে মলদ্বীপ ঘুরে আসতে পারেন! সম্প্রতি এ হেন দাবিতে ছেয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়া!

আসলে গত কয়ক মাস ধরে হানিমুন হোক বা নিছক ছুটি কাটানো, বলিউডের তারকারা দল বেঁধে মলদ্বীপ যাচ্ছেন। কারণ ওখানে না কি করোনার প্রাদুর্ভাব কম। তাঁরা যাচ্ছেন আর প্রতি দিন ঘটা করে সোশ্যাল মিডিয়ায় ছবি দিচ্ছেন। দেখে মনে হচ্ছে- মুম্বইয়ের অর্ধেক জনতা এখন যেন মলদ্বীপের সমুদ্র সৈকতে গিয়েই বসে আছেন! আর এই নিয়েই হাসির রোল উঠল সোশ্যাল মিডিয়ায়। আর শুধু ব্যঙ্গই নয়, অনেকে অবাকও হচ্ছেন তারকাদের দায়িত্বহীনতা দেখে। যেখানে সরকার থেকে বার বার বলা হচ্ছে প্রয়োজন না থাকলে বাড়িতেই থাকতে, সেখানে বার বার এই ছুটি কাটাতে যাওয়ার বাতিক ভাবিয়ে তুলছে নেটিজেনদের।

এই ছুটি কাটাতে যাওয়ার সেলেব-তালিকায় বলিউডের প্রথম থেকে একেবারে পিছনের সারি- রয়েছে অনেকের নাম! তাপসী পান্নু, নেহা ধুপিয়া, বান্ধবী-সহ অর্জুন রামপাল এবং সম্প্রতি পুনরায় বান্ধবী সমেত ফারহান আখতার, আদর জৈনের সঙ্গে তারা সুতারিয়া- একের পর এক তারকা ছুটি কাটাচ্ছেন মলদ্বীপের চোখ ধাঁধানো সমুদ্র সৈকতে। তারকারা এই অতিমারীর সময়টা মলদ্বীপের জলে-স্থলে উপভোগ করবেন আর নেটিজেনরা চুপ করে বসে থাকবেন, সেটা কি হতে পারে? হতে পারে না বলেই ট্যুইটার ছেয়ে গিয়েছে মিমে। কেউ দিয়েছেন ভিড়ে ঠাসা ট্রেনের ছবি, আবার কেউ আরও এক কাঠি এগিয়ে গিয়ে দিয়েছেন আকাশে ভাসন্ত বিমানের ছবি। আর সেখানেও বিমানের দরজায় ঝুলছে বহু লোক। আর বোঝাই যাচ্ছে যে এই ট্রেন আর বিমান দুটোরই গন্তব্য হল মলদ্বীপ। কৌতুক অভিনেতা ড্যানিস সেইট পোস্ট করেছেন মজার একটি ভিডিও। সেখানে তিনি একহাত নিয়েছেন সমাজের ধনী সম্প্রদায়কে। তাঁরা কী ভাবে মলদ্বীপ নিয়ে আদিখ্যেতা করছেন, সেই নিয়েই এই ভিডিও তৈরি করেছেন তিনি। অবাক নেটিজেনরা বিস্মিত হয়ে জানতে চেয়েছেন, এত জায়গা থাকতে সবাই দৌড়ে দৌড়ে কেন মলদ্বীপ যাচ্ছেন? ওখানে কি কোনও ছাড় দেওয়া হচ্ছে? একজন তো বলেই ফেলেছেন যে মলদ্বীপের নাম পাল্টে বান্দ্রা করে দেওয়া হয়েছে। কারণ মুম্বইয়ের অর্ধেক জনতা এখন ওখানেই আছেন। একটি প্রাইভেট চ্যানেলে বহু দিন ধরে সম্প্রসারিত হচ্ছে জনপ্রিয় ধারাবাহিক সিআইডি। অনুষ্ঠান জনপ্রিয় হওয়ার পর থেকেই এসিপি প্রদুম্ন্য আর ইন্সপেক্টর দয়াকে নিয়ে বহু মিম হয়েছে। এ ক্ষেত্রেও তাঁর ব্যতিক্রম হয়নি। বলিউডের তারকাদের ব্যঙ্গ করার জন্য এই দুই চরিত্রকে নিয়ে মিমও ধরা দিয়েছে ট্যুইটারে। তবে তারকাদের তাতে হুঁশ ফিরল কি? আপনার কী মনে হয়?
Published by:Akash Misra
First published: