Home /News /entertainment /
Malaika Arora : এখন কেমন আছেন মালাইকা? হাসপাতাল কী বলছে তাঁর স্বাস্থ্য সম্পর্কে

Malaika Arora : এখন কেমন আছেন মালাইকা? হাসপাতাল কী বলছে তাঁর স্বাস্থ্য সম্পর্কে

এখন কেমন আছেন মালাইকা? হাসপাতাল কী বলছে তাঁর স্বাস্থ্য সম্পর্কে

এখন কেমন আছেন মালাইকা? হাসপাতাল কী বলছে তাঁর স্বাস্থ্য সম্পর্কে

Malaika Arora : মুম্বই শহরের বাইরের দিকে তাঁর গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে। মালাইকার চোট সামান্যই, দ্রুত তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

  • Share this:

    #মুম্বই: শনিবার পথদুর্ঘটনার কবলে পড়েছিলেন মডেল তথা অভিনেত্রী মালাইকা অরোরা। জানা যায়, মালাইকা ( Malaika Arora) পুণেতে একটি ফ্যাশন ইভেন্ট থেকে ফিরছিলেন। মুম্বই শহরের বাইরের দিকে তাঁর গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে। মালাইকার চোট সামান্যই, দ্রুত তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

    আজ রবিবার সকালেই তাঁকে ছেড়ে দেওয়া হাসপাতাল থেকে। জানা যাচ্ছে, তিনি এখন অনেকটাই সুস্থ। বাড়ি ফিরে এসেছেন মালাইকা। মুম্বইয়ের অ্যাপোলো হাসপাতালের পক্ষ থেকে জানানো হয়েছিল, কোনও গুরুতর চোট নেই মালাইকার (Malaika Arora)। সিটি স্ক্যানও করা হয় তাঁর।

    হাসপাতাল সূত্রের কথায়, "অভিনেত্রী মালাইকার সামান্য চোট লেগেছে কপালে। সিটি স্ক্যান রিপোর্ট ভাল এসেছে। তিনি ঠিক আছেন। রাতে অভিনেত্রীকে পর্যবেক্ষণে রাখা হবে এবং সকালে ছেড়ে দেওয়া হবে।" এর পরেই রবিবার সকালে মালাইকাকে (Malaika Arora) ছেড়ে দেওয়া হয় হাসপাতাল থেকে।

    আরও পড়ুন- অঙ্কিতা কি গর্ভবতী? এটা শুনে কঙ্গনার মাথায় আকাশ ভেঙে পড়ল কেন

    মহারাষ্ট্রের খোপোলির এক্সপ্রেসওয়েতে শনিবার গভীর রাতে দুর্ঘটনার কবলে পড়েন তিনি। একটি ফ্যাশন শো থেকে ফিরছিলেন মালাইকা। মালাইকার বোন অমৃতা অরোরাও জানিয়েছেন, অভিনেত্রী ঠিক আছেন।

    আরও পড়ুন- 'জিমে না গিয়েই ওজন কমানো যায়', শেহনাজ ফাঁস করলেন তাঁর ছিপছিপে হয়ে ওঠার রহস্য

    খোপোলি থানার অ্যাসিস্ট্যান্ট পুলিশ ইন্সপেক্টর হরেশ কালসেকর জানিয়েছেন, '' মুম্বই-পুণে এক্সপ্রেসওয়ে-র ৩৮ কিলোমিটার পয়েন্টে দুর্ঘটনাটি ঘটে। এক্সপ্রেসওয়ে-র এও অঞ্চল এমনিতেই দুর্ঘটনাপ্রবণ! তিনটে গাড়ির মধ্যে ধাক্কা লাগে, তিনটে গাড়িই ক্ষতিগ্রস্ত। দুর্ঘটনার পরই তিনটে গাড়ি যে-যার মতো দুর্ঘটনাস্থল ছেড়ে বেড়িয়ে যায়, ফলে স্পষ্ট নয় বাকি গাড়ির চালক ও আরোহীরা কতটা চোট পেয়েছেন। তবে, বলিউড অভিনেত্রী মালাইকা অরোরার চোট গুরুতর নয়, তাঁকে অ্যাপোলো হসপিটালে নিয়ে যাওয়া হয়েছে।''

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Malaika Arora

    পরবর্তী খবর