Malaika Arora: মুন্নি বদনাম হলেন ! স্পোর্টস ব্রা পরেই টিকাকেন্দ্রে মালাইকা ! তারপর? ভাইরাল ভিডিও

Malaika Arora : ভ্যাকসিন নেওয়ার ভিডিও সামনে এসেছে। যা তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Malaika Arora : ভ্যাকসিন নেওয়ার ভিডিও সামনে এসেছে। যা তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

  • Share this:

    #মুম্বই: মালাইকা আরোরা। মঙ্গলবার গিয়েছিলেন কোভিড টিকা নিতে। ট্র্যাক প্যান্ট ও স্পোর্টস ব্রা পরেই তিনি চলে গেলেন টিকা নিতে। তাও স্বাস্থ্য কেন্দ্রে। যেখানে বহু সাধারণ মানুষ ছিলেন লম্বা লাইনে। সেখানে গিয়েই নিজের টিকা নেন মালাইকা। এ কথা তিনি নিজেই জানান সোশ্যাল মিডিয়ায়। কিন্তু তারপর থেকেই শুরু হয় মালাইকাকে নিয়ে চর্চা। এমন পোশাক পরে কেন গেছেন টিকা নিতে তা নিয়ে সরব হয় নেটনাগরিকরা। মালাইকা আজ কোভিডের দ্বিতীয় ডোজ নিয়েছেন। সকালে এই ছবি শেয়ার হতেই হইচই শুরু হয়।

    কিন্তু মালাইকা সে সবে পাত্তা দেননি। তিনি ছবি দিয়ে লিখেছেন, 'ভালো কাজ করে এলাম। নিজেও সুরক্ষিত। সমাজও সুরক্ষিত।" তিনি সকলকে ভ্যাকসিন নিতেও বলেন। কিন্তু কারও সেদিকে নজর নেই। সকলে তাঁর পোশাক নিয়েই প্রশ্ন তুলেছেন। কটাক্ষে ভরে গিয়েছে মালাইকার অ্যাকাউন্ট।

    View this post on Instagram

    A post shared by Pinkvilla (@pinkvilla)

    এর মধ্যেই এই ভ্যাকসিন নেওয়ার ভিডিও সামনে এসেছে। যা তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে অর্ধ খোলা বুক। স্পোর্টস ব্রায়ের ওপর খোলা জ্যাকেট। মানুষের ভিড় ঠেলে ভ্যাকসিন নিয়ে বেরিয়ে আসছেন মালাইকা। তার ঠিক পাশেই শাড়ি পরে দাঁড়িয়ে বেশ কিছু মধ্যবিত্ত মহিলা। মালাইকার দিকে সকলের নজর। কিন্তু কাউকে পাত্তা না দিয়ে হন হন করে হেঁটে গাড়িতে উঠে পড়েন তিনি। এই ভিডিও দেখেই সকলে ফের মালাইকার শরীর নিয়েও কথা বলতে থাকেন। ভাইরাল হয় এই ভিডিও।

    প্রসঙ্গত সলমান খানের ভাই আরবাজ খানের সঙ্গে ডিভোর্সের পর মালাইকা থাকেন অর্জুন কাপুরের সঙ্গে। বনি কাপুরের ছেলের সঙ্গেই তাঁর ভালোবাসার সম্পর্ক। খোলামেলা প্রেম করতে দেখা যায় তাঁদের। মালাইকার থেকে বয়সে অনেকটাই ছোট অর্জুন। তবে তাঁদের প্রেম খুব জনপ্রিয় সোশ্যাল মিডিয়ায়। মঙ্গলবার টিকা নেওয়ার পর মালাইকা বন্ধু করিনার সঙ্গে মনীশ মালহোত্রার বাড়িতে লাঞ্চে যান। সেখানে এক সঙ্গে দেখা যায় তাঁদের সকলকে।

    Published by:Piya Banerjee
    First published: