• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Malaika Arora | Arjun Kapoor : মালাইকার সঙ্গে সম্পর্ক শেষ? ঘনিষ্ঠ ছবি পোস্ট করে সপাটে জবাব অর্জুনের

Malaika Arora | Arjun Kapoor : মালাইকার সঙ্গে সম্পর্ক শেষ? ঘনিষ্ঠ ছবি পোস্ট করে সপাটে জবাব অর্জুনের

মালাইকার সঙ্গে সম্পর্ক শেষ? ঘনিষ্ঠ ছবি পোস্ট করে সপাটে জবাব অর্জুনের

মালাইকার সঙ্গে সম্পর্ক শেষ? ঘনিষ্ঠ ছবি পোস্ট করে সপাটে জবাব অর্জুনের

Malaika Arora | Arjun Kapoor : প্রায়ই ছবি পোস্ট করে কাপল গোল সেট করেন এই তারকা জুটি। তাঁরাই নাকি দীর্ঘ চার বছরের সম্পর্কে দাঁড়ি টেনেছেন।

  • Share this:

    #মুম্বই: মুম্বইয়ের টিনসেল টাউনে নতুন গুঞ্জন দীর্ঘদিনের সম্পর্কে নাকি ইতি টেনেছেন অর্জুন কাপুর (Arjun Kapoor) ও মালাইকা অরোরা (Malaika Arora)। প্রায়ই ছবি পোস্ট করে কাপল গোল সেট করেন এই তারকা জুটি। তাঁরাই নাকি দীর্ঘ চার বছরের সম্পর্কে দাঁড়ি টেনেছেন। এমনই একটি গুঞ্জন রটে যায় সোশ্যাল মিডিয়ায়। আর সেই জল্পনায় জল ঢাললেন খোদ অর্জুন কাপুর।

    অর্জুন (Arjun Kapoor) স্পষ্ট বুঝিয়ে দিলেন, এই খবর স্রেফ গুজব। মোটেই তাঁদের বিচ্ছেদ হয়নি। মালাইকার সঙ্গে একটি ঘনিষ্ঠ ছবি পোস্ট করে জল্পনায় জল ঢালেন অর্জুন। অর্জুন ইনস্টাগ্রাম পোস্টে লেখেন, "এই সব গুজবের কোনও জায়গা নেই। সাবধানে থাকুন, ভালো থাকুন। মানুষের জন্য ভালো প্রার্থনা করুন। আপনাদের সকলকে অনেক ভালোবাসা।" এই পোস্টই মুখ বন্ধ করে দিয়েছে সমস্ত জল্পনার।

    View this post on Instagram

    A post shared by Arjun Kapoor (@arjunkapoor)

    আরও পড়ুন - করোনা আক্রান্ত সুদীপা! মন ভার করা পোস্টে লিখলেন, 'কবে তোকে কোলে নেব'

    বলিউড লাইফ ডট কমের একটি সাম্প্রতির রিপোর্ট অনুযায়ী, 'প্রায় ৬ দিন হল মালাইকা অরোরা (Malaika Arora) বাড়ি থেকে বের হননি। একেবারেই আইসোলেশনে রয়েছেন নায়িকা। জানা যাচ্ছে, মালাইকার অসম্ভব মন খারাপ এবং কিছুদিনের জন্য সবার থেকে দূরে থাকার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। এর মধ্যে অর্জুন কাপুরকেও একবারও মালাইকার বাড়িতে আসতে দেখা যায়নি। কয়েকদিন আগেই বোন রিয়া কাপুরের বাড়িতে গিয়েছিলেন অর্জুন (Arjun Kapoor)। মালাইকার বাড়ি থেকে খুবই কাছে রিয়ার বাড়ি। তবে তার পরেও মালাইকার সঙ্গে দেখা করেননি অর্জুন। সাধারণত অর্জুনরে পরিবারের যে কোনও অনুষ্ঠানেই গত কয়েক বছর ধরেই মালাইকাকে হামেশাই দেখা গিয়েছে।' এর থেকেই গুজবের সূত্রপাত। প্রশ্ন ওঠে মালাইকা ও অর্জুন কি তবে আলাদা হয়ে গেলেন? কিন্তু অর্জুনের পোস্টই স্পষ্ট করল, তাঁরা দিব্য রয়েছেন একসঙ্গে।

    আরও পড়ুন- করোনা আক্রান্ত প্রসেনজিৎ! খবর পেয়েই দেবের মন্তব্য, 'ওয়েলকাম টু দ্য ক্লাব দাদা'

    প্রসঙ্গত, কিছুদিন আগেই দ্বিতীয়বারের জন্য করোনা আক্রান্ত হয়েছিলেন অর্জুন। এখন তিনি করোনামুক্ত হয়েছেন। অর্জুনের পরিবারের সদস্যরাও করোনা আক্রান্ত হন। গতকাল করোনা পজিটিভ হন অর্জুনের বোন খুশি কাপুর। উল্লেখ্য, ২০১৯ সাল থেকে অর্জুন ও মালাইকার সম্পর্ক প্রকাশ্যে আসে। তার পর থেকেই একসঙ্গে সম্পর্কে রয়েছেন দুজনে। ততদিনে প্রাক্তন স্বামী আরবাজ খানের সঙ্গে সম্পর্কে বিচ্ছেদ হয়ে গিয়েছে মালাইকার (Malaika Arora)। করোনা আক্রান্ত হওয়ার আগে মলদ্বীপ থেকে কোয়ালিটি টাইম কাটিয়ে এসেছেন তারকা জুটি।

    Published by:Swaralipi Dasgupta
    First published: