Home /News /entertainment /
Malaika Arora and Arjun Kapoor: অর্জুনকে আঁকড়ে ধরে মালাইকা, একে অপরের মধ্যে খুঁজে পেলেন নির্ভর আশ্রয়

Malaika Arora and Arjun Kapoor: অর্জুনকে আঁকড়ে ধরে মালাইকা, একে অপরের মধ্যে খুঁজে পেলেন নির্ভর আশ্রয়

  • Share this:

    #মুম্বই: চূড়ান্ত রোম্যান্টিভাবে ভ্যালেন্টাইনস-ডে শুরু কলেন বলিটাউনের চর্চিত অসমবয়স্ক জুটি মালাইকা অরোরা আর অর্জুন কাপুর (Malaika Arora and Arjun Kapoor)! শুধুই ভালবাসা বা প্রেম নয়, অর্জুন-মালাইকা যেন একে অপরের মধ্যে চরম নিরাপদ আশ্রয় খুঁজে পেয়েছেন (Malaika Arora finds peace in Arjun Kapoor's arms on Valentine's Day)! ভ্যালেন্টাইনস-ডের সকালে মালাইকা যে ছবিটা পোস্ট করেছেন ইনস্টাগ্রামে, সত্যিই মন-ছোঁয়া! অর্জুনকে আঁকড়ে ধরে রয়েছেন মালাইকা, প্রেমিকার কপালে আলতো চুমু খাচ্ছেন কাপুর তনয়! মালাইকার চোখ বন্ধ, ভালবাসার মানুষের উষ্ণ আলিঙ্গন, আদরে তিনি বুঁদ! ছবিটার মধ্যে কোনও উগ্রতা নেই, কোনও শো-অফ নেই, বড্ড আটপৌড়ে, বড্ড আদুরে!

    জানুয়ারি মাসেই বলিউড উত্তাল হয়ে উঠেছিল মালাইকা আর অর্জুনের বিচ্ছেদের গসিপ-এ! ইন্ড্রাস্ট্রির অলিতে-গলিতে কান পাতলেই শোনা যাচ্ছিল, আর একসঙ্গে নেই দু'জনে! কিন্তু কেন এমন জল্পনার সূত্রপাত? আসলে, ডিসেম্বরের শেষে তুতো বোন রিয়া কাপুরের বাড়িতে নৈশভোজের নিমন্ত্রণে গিয়েছিলেন অর্জুন। সাধারণত, পারিবারিক অনুষ্ঠানে অর্জুনের সঙ্গে যান মালাইকা, কিন্তু এদিন সেই নিয়মে ছেদ পড়েছিল। অন্যদিকে, জানা যায়, বেশ কিছুদিন মালাইকা নাকি নিজের বাড়ির বাইরে পা রাখেননি। ধরেই নেওয়া হয়েছিল, বিচ্ছেদের কারণেই তিনি অবসাদগ্রস্ত হয়ে পড়েছেন। অর্জুনও তাঁর ১১ বছরের বড় প্রেমিকার বাড়িতে যাননি এক বারও!

    আরও পড়ুন: 'মন একেবারে ভেঙে গিয়েছে', ভালোবাসার দিনে বিচ্ছেদ ঘোষণা রাখি সাওয়ান্তের! কেন?

    কিন্তু নিন্দুকেদের মুখে ছাঁই দিয়ে, সমস্ত কানাঘুষোয় ইতি টানলেন খোদ অর্জুন কাপুর! আয়নার সামনে দাঁড়িয়ে মালাইকাকে নিয়ে সেলফি তুললেন। ক্যাপশনে লেখেন, ‘আজেবাজে গুজবের কোনও জায়গা নেই। সাবধানে থাকুন। সুস্থ থাকুন। সকলের জন্য প্রার্থনা করি। সবাইকে ভালবাসা জানাই।’

    আরও পড়ুন: 'তুমি থাকলে আজ আমাদের ২৩ তম বিবাহবার্ষিকী হত', প্রয়াত স্বামীকে শুভেচ্ছা মন্দিরা বেদীর

    শোনা যাচ্ছে, চলতি বছরই নাকি বিয়ে করবেন মালাইকা-অর্জুন! এক জনৈক জ্যোতিষী গণনা করেছেন, ২০২২ সালে বিয়ে করবেন আরবাজ খানের প্রাক্তন স্ত্রী আমালিকা আর বনি কাপুর পুত্র অর্জুন। জ্যোতিষী আরও জানান, মালাইকা এবং অর্জুন পরিণতমনষ্ক, তাই তাঁদের সম্পর্ক দীর্ঘস্থায়ী হবে। প্রেমিক আবেগপ্রবণ এবং প্রেমিকা বাস্তববুদ্ধি সম্পন্ন বলে সম্পর্কে সমতা বজায় থাকবে।

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Arjun kapoor, Malaika Arora

    পরবর্তী খবর