দশ মিনিটে মেক-আপ করুন ! টিপস দিলেন প্রিয়াঙ্কা ! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

photo source collected

জানেন কি নায়িকার মেক-আপ করতে সময় লাগে মাত্র দশ মিনিট !

  • Share this:

    #মুম্বই: প্রিয়াঙ্কা চোপরা। বলিউডের শুধু নয় হলিউডের জনপ্রিয় নায়িকা তিনি। মিস ওয়ার্ল্ড থেকে যাত্রা শুরু করে এই মেয়ে এগিয়ে গিয়েছেন হাওয়ার গতিতে। বয়সে দশ বছরের বেশি ছোট নিক জোনাসকে ভালোবেসে বিয়েও করেছেন তিনি। বিদেশে থাকলেও প্রতি তিন মাস পর ছুটে আসেন দেশের বাড়ি। বাবা মায়ের কাছে। মুম্বইতে শ্যুটিং সেরেই ফিরে যান স্বামীর কাছে। সদ্যই মুক্তি পেয়েছে প্রিয়াঙ্কা অভিনীত ছবি 'দ্য হোয়াইট টাইগার'। রাজকুমার রাওয়ের সঙ্গে জুটি বেঁধে কাজ করেছেন তিনি। ইতিমধ্যেই এই ছবি ঘিরে চর্চা শুরু হয়েছে।

    প্রিয়াঙ্কা একমাত্র ভারতীয় যাকে দেখা যায় রানির বাড়ির বিয়েতে। আবার তাঁকে দেখা যায় হলিউডে ডানা মেলে উড়তে। এ হেন প্রিয়াঙ্কা যেকোনো প্রশ্নের জবাবও দিয়ে দেন চট জলদি। নায়িকার প্রাণবন্ত স্বভাবের প্রেমে গোটা দেশ। অভিনয় দক্ষতা নিয়ে তো কিছু বলার নেই। তবে প্রিয়াঙ্কা স্টাইল ও মেক-আপ নিয়েও হামেশাই চর্চা হয় । জানেন কি নায়িকার মেক-আপ করতে সময় লাগে মাত্র দশ মিনিট !

    হ্যাঁ, এমনটা জানিয়েছেন প্রিয়াঙ্কা নিজেই। সম্প্রতি ইনস্টাগ্রামে তিনি একটি ভিডিও শেয়ার করেছেন। সেখানে নিজেই সেলফি ক্যামেরা অন করে মেক-আপ টিপস দিয়েছেন সকলকে। প্রথমে সামান্য ফাউন্ডেশন তারপর হালকা ব্লাশ ও হালকা লিপস্টিক ও মেসি বান করেই রাস্তায় বেরিয়ে পড়েন তিনি। কখনও খুলে দেন চুল। এই ভিডিও শেয়ার করার সঙ্গে সঙ্গে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

    Published by:Piya Banerjee
    First published: