Ramayana: রাম হচ্ছেন মহেশ বাবু, সীতা সাজছেন দীপিকা পাড়ুকোন ! থ্রিডি রামায়ণে নতুন চমক

রামের ভূমিকায় থাকতে পারেন মহেশ বাবু, সীতা সাজছেন দীপিকা পাড়ুকোন, জোরদার প্রস্তুতি থ্রিডি রামায়ণের!

বলিউডে এত তাবড় তাবড় তারকা থাকতেও মধু কেন দক্ষিণমুখো হলেন সেই প্রশ্ন উঠতেই পারে।

  • Share this:

#মুম্বই: তেলেগু ছবির মহাতারকা মহেশ বাবু (Mahesh Babu) এবার রামের ভূমিকায়। সব কিছু ঠিকঠাক থাকলে তেলেগু সুপারস্টারকে আমরা দেখতে পাব মধু মনটেনার (Madhu Mantena) স্বপ্নের প্রোজেক্ট থ্রিডি রামায়ণে। একের পর এক চমকে ঠাসা এই ছবি। ছবিটি শুধু এই জন্য চর্চায় নেই কারণ এটা মহাকাব্য রামায়ণ অবলম্বনে নির্মিত হচ্ছে, একই সঙ্গে এটি চর্চার কেন্দ্রবিন্দুতে এসেছে এর আকাশছোঁওয়া বাজেট আর ছবিতে বিভিন্ন চরিত্রে তারকা সমাবেশের কারণে।

মহেশের কাছে মধু স্বয়ং এই অফার নিয়ে গিয়েছেন। মহেশের বিপরীতে সীতার ভূমিকায় থাকবেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। রামায়ণের মূল দুই চরিত্রই হল রাম ও সীতা। সুতরাং বলিউডের কোন তারকা এই দুই চরিত্রে থাকতে পারেন সেই নেই কৌতূহল থাকাটা স্বাভাবিক। কিন্তু বলিউডে এত তাবড় তাবড় তারকা থাকতেও মধু কেন দক্ষিণমুখো হলেন সেই প্রশ্ন উঠতেই পারে। মধু জানিয়েছেন যে রামের চরিত্রে এমন কোনও তারকাকে প্রয়োজন ছিল যার মুখের মধ্যে সারল্য আছে এবং যিনি বলিউডে একাধিক চরিত্র করে টাইপ কাস্ট হয়ে যাননি। তেলেগু ছবিতে জনপ্রিয় হলেও মহেশ সে ভাবে হিন্দি ছবির সঙ্গে যুক্ত নন। তাই তাঁর মধ্যে একটা ফ্রেশনেস আছে বলেই তাঁকে এই অফার দেওয়া হয়েছে। সূত্রের খবর মহেশ চিত্রনাট্য পড়েছেন এবং তাঁর ভালোও লেগেছে। যদিও তিনি এখনও পাকাপাকি ভাবে হ্যাঁ বলেননি।

ছবির বাজেট ৩০০ কোটি টাকা! শুনে অনেকেই চোখ কপালে তুলবেন। এর আগে হৃতিক রোশন (Hrithik Roshan) আর দীপিকাকে রাম-সীতার চরিত্রে ভাবা হয়েছিল। পরে শোনা যায় যে হৃতিক আসলে রাবণের চরিত্র করবেন। মধুর ইচ্ছে ছিল যে রাবণের চরিত্র দক্ষিণের তারকা প্রভাস (Prabhas) করুক। কিন্তু পরে শোনা যায় যে ওম রাউতের (Om Raut) আদিপুরুষ (Adipurush) ছবিতে রামের চরিত্র করছেন প্রভাস।

তেলেগু ভাষায় এখন মহেশের হাত ভর্তি ছবি। সম্ভবত সেগুলো শেষ না হলে তিনি এত বড় প্রোজেক্টে হাত দেবেন না। অনেকেই জানেন না, একদা বলিউডের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী নম্রতা শিরোদকর (Namrata Shirodkar) হলেন মহেশের স্ত্রী। জনপ্রিয় তারকা ছাড়াও একজন পারিবারিক মানুষ হিসেবেও দর্শকের ভালোবাসা পেয়েছেন মহেশ। সম্প্রতি ২০১৯-এ মুক্তিপ্রাপ্ত মহেশের ছবি মহাঋষি দু'টি জাতীয় পুরষ্কারে ভূষিত হয়েছে।

Published by:Piya Banerjee
First published: