তুখোড় ভয় আর অ্যাকশন! জোম্বিদের কাবু করতে জোট বাঁধলেন মহেশ বাবু আর রণবীর সিং! ভাইরাল ভিডিও!

তুখোড় ভয় আর অ্যাকশন! জোম্বিদের কাবু করতে জোট বাঁধলেন মহেশ বাবু আর রণবীর সিং! ভাইরাল ভিডিও!

আসন্ন সপ্তাহের শুরুতেই মুক্তি পেয়েছে ThumsUp-এর এই বিজ্ঞাপনটি।

আসন্ন সপ্তাহের শুরুতেই মুক্তি পেয়েছে ThumsUp-এর এই বিজ্ঞাপনটি।

  • Share this:

#মুম্বই:  প্রথমবার একসঙ্গে দেখা গেল বলিউড স্টার রণবীর সিং ও দক্ষিণী সুপারস্টার মহেশ বাবুকে৷ ধ্বংসপ্রায় পৃথিবীর বুকে লড়াই করে জোম্বিদের মুখ থেকে ThumsUp-এর বোতল ছিনিয়ে নিচ্ছেন এই দুই সুপারস্টার। আসন্ন সপ্তাহের শুরুতেই মুক্তি পেয়েছে ThumsUp-এর এই বিজ্ঞাপনটি। আর বর্তমানে এই বিজ্ঞাপনেই মজে নেটদুনিয়া। ফ্যানেদের একাংশ তো দুই সুপারস্টারকে একসঙ্গে সিনেমা করার আবেদনও জানিয়েছেন।

বিজ্ঞাপনের ভিডিওটিতে দেখা যাচ্ছে, জোম্বিদের আক্রমণে পৃথিবী প্রায় ধ্বংসের পথে। শুধুমাত্র দু'জন মানুষই বেঁচে আছেন। আর এই দুই পুরুষ হলেন মহেশ বাবু ও রণবীর সিং। হিন্দি ভাষার বিজ্ঞাপনটিতে প্রথমেই মহেশ বলে ওঠেন- মনে হচ্ছে পৃথিবীতে এখন মাত্র দু'জনই বেঁচে। এর পর বাইনোকুলার দিয়ে দেখার পর রণবীর জানান, যদি আর কেউ বেঁচে থাকেন, তা হলে দূরে ThumsUp ফ্যাক্টরির মধ্যেই থাকতে পারেন। এরপরের দৃশ্যে দেখা যায়, একটি জনশূন্য কোল্ড ড্রিংকস ফ্যাক্টরির মধ্যে উপস্থিত রণবীর ও মহেশ। কিন্তু যেই তাঁরা তাঁদের ThumsUp বোতলটি নেওয়ার চেষ্টা করেন, একদল জোম্বি আক্রমণ করে বসে। জোম্বিদের সঙ্গে লড়াই করার পর শেষমেশ ThumsUp বোতল ছিনিয়ে নেন দু'জনে। বলা বাহুল্য, এই প্রথমবার একসঙ্গে দেখা গেল দুই সুপারস্টারকে। যার জেরে ইতিমধ্যেই বিজ্ঞাপনটি ব্যাপক জনপ্রিয় হয়েছে।

সম্প্রতি, এই বিজ্ঞাপন শ্যুটিংয়ের নেপথ্যের কিছু ছবি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছেন রণবীর। ছবিতে দেখা যাচ্ছে, কোনও একটি আলোচনায় ব্যস্ত রয়েছেন মহেশ বাবু ও রণবীর সিং। ছবির ক্যাপশনে রণবীর সিং লেখেন, মহেশ অত্যন্ত জেন্টলম্যান। তাঁর সঙ্গে কাজ করা সত্যিই এক দারুণ অভিজ্ঞতা। ক্যাপশনের শেষে রণবীর আরও জানান, দাদা মহেশ গারুকে ভালোবাসা ও শ্রদ্ধা জানাই!

ইতিমধ্যেই ১,৪৬৭,৬৭৯-এর বেশি লাইক পড়েছে পোস্টটিতে। একই ফ্রেমে দুই ইন্ডাস্ট্রির সুপারস্টারদের দেখে মুগ্ধ ফ্যানেরাও। এক ভক্ত জানিয়েছেন, বলিউডের বিগেস্ট সুপারস্টারের সঙ্গে দক্ষিণের বিগেস্ট সুপারস্টার- আর আলাদা করে কিছু বলার নেই। বিজ্ঞাপনটি দেখার পর অনেকে আবার দুই সুপারস্টারকে একসঙ্গে একটি অ্যাকশন সিনেমা করার আবেদনও জানিয়েছেন।

প্রসঙ্গত, বর্তমানে স্ত্রী দীপিকা পাড়ুকোনের সঙ্গে ছুটি কাটাতে ব্যস্ত রণবীর সিং। শোনা যাচ্ছে, সামনের বছর মুক্তি পেতে পারে 83। এই সিনেমায় কপিল দেবের চরিত্রে দেখা যাবে রণবীরকে। আর তাঁর স্ত্রীর ভূমিকায় দেখা যাবে দীপিকাকে। কপিল দেব ও ১৯৮৩ সালের বিশ্বকাপের পটভূমিতে তৈরি করা হয়েছে এই সিনেমাটি।

Published by:Simli Dasgupta
First published: